ভারপ্রাপ্ত দায়িত্ব না দিয়ে বুরুঙ্গা ইউপি চেয়ারম্যান বৃটেনে

balagonj newsশাহ মো. হেলাল, বালাগঞ্জঃ কাউকে দায়িত্ব না দিয়েই সংক্ষিপ্ত সফরে বৃটেনে চলে গেছেন বালাগঞ্জ উপজেলার বুরুঙ্গা ইউপি চেয়ারম্যান মকদ্দুছ আলী। উপজেলা প্রশাসন থেকে কোন ছুটি নেয়া হয়নি। কিছু কাগজপত্রে অগ্রীম স্বাক্ষর করে গেছেন বলে বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

জানা যায়, গত ৩০ এপ্রিল সংক্ষিপ্ত সফরে বৃটেনে চলে যান চেয়ারম্যান মকদ্দুছ আলী। নিয়ম অনুযায়ী চেয়াম্যানের অনুপস্থিতিতে অফিসিয়াল দায়িত্ব পালনের জন্য প্যানেল চেয়ারম্যানকে ভারপ্রাপ্তের দায়িত্ব প্রদানের বিধান থাকলেও তা করেননি তিনি। এমনকি উপজেলা প্রশাসন থেকে কোন ছুটি নেয়া হয়নি বলে একটি বিশ্বস্থ সূত্রে জানা গেছে। তবে তিনি উপস্থিত না থাকলেও সব নাগরিক সনদসহ কিছু কাগজপত্রে অগ্রীম স্বাক্ষর প্রদান করে গেছেন তিনি।
৯নং ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম জিতু বলেন, তিনি কাউকে দায়িত্ব দিয়ে যাননি। তবে পরিচয়পত্রে অগ্রীম স্বাক্ষর দিয়ে গেছেন। ইউপি সচিব মোস্তাক আহমদ বলেন, এক সপ্তাহের জন্য যাওয়ায় কাউকে ভারপ্রাপ্তের দায়িত্ব দিয়ে যাননি। আগামী রবিবার দেশে ফিরবেন তিনি। বালাগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা ভূমি কমিশনার নাজমুল ইসলাম সরকার বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নয়।