হরতাল অবরোধ করে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কাজকে বন্ধ করা যাবে না

তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপনকালে নৌ পরিবহন মন্ত্রী

তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধন করছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এম পি।
তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধন করছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এম পি।

দূর্গেশ চন্দ্র সরকার ( বাপ্পী), গোয়াইনঘাট সংবাদদাতাঃ তামাবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পে ভিত্তি প্রস্থর স্থাপন কালে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। কিন্তু বিনএপি হরতাল অবোরোধ করে আওয়ামীলীগের সরকারে উন্নয়ন কাজ বন্ধ করা যাবে না। বিএনপির নেতৃত্বাধীন একটি সংঘবদ্ধ চক্র হাসিনা সরকারের উন্নয়ন কাজকে ধ্বংস করার জন্য পায়তারা করছে। তারা জঙ্গিবাদ সৃষ্টি করছে, হরতাল অবরোধের নামে মানুষ পুরিয়ে মারছে। আমরা জনগনকে সাথে নিয়ে খালেদার অহেতুক অবরোধ এবং হরতালকে সম্পূর্নভাবে বন্ধ করে দিয়েছি। আওয়ামীলীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে দেশকে পাপ মুক্ত করছে। বিএনপি শুধু মানুষ হত্যার রাজনীতি করে। তারা ক্ষমতায় এলে খুনের রাজনীতি কায়েম করে। তিনি বলেন এদেশে

তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এম পি।
তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এম পি।

জঙ্গিবাদের রাজনীতি চলবে না। বাংলার মানুষ জঙ্গিবাদের রাজনীতিকে ঝাড়– দিয়ে পিটিয়ে বিদায় করবে। যারা পবিত্র কোরআন শরীফ পুরিয়ে দেয়, শহীদ মিনার ভেঙ্গে ফেলে, মানুষ হত্যা করে এই দেশে তাদের রাজনীতি করার অধিকার নেই। তিনি খালেদা জিয়াকে পেশাদার খুনি উল্লেখ করে বলেন এর সাজা তাকে অবশ্যই ভোগ করতে হবে। জঙ্গিবাদের মোকাবেলা করার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।
শুক্রবার দুপুরে তামাবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপ এবং জৈন্তাপুর উপজেলা অ’লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী এবং গোয়াইনঘাট উপজেলা অ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের

তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এম পি।
তামবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এম পি।

যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের যুগ্ম সচিব ও সদস্য (উন্নয়ন) মেশকাত আহমেদ চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, পুলিশ সুপার নূরে আলম মিনা পিপিএম, ৫বিজিবি সিলেটের সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল মহি উদ্দিন, কাষ্টমস এর অতিরিক্ত কমিশনার জুয়েল আহমেদ, ইউএনও গোয়াইনঘাট সালাউদ্দিন আহমেদ, ইউএনও জৈন্তাপুর খালেদুর রহমান, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমেদ, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি গোলাম নবী ভুইয়া নবু, গোয়াইনঘাট উপজেলা আ’লীগের সভাপতি মোঃ ইব্রহীম, জৈন্তাপুর উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট কলেজ বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের যুগ্ম সম্পাদক ইলিয়াছ উদ্দিন লিপু ,এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এম নিজাম উদ্দিন, আ’লীগ নেতা মিনহাজ উদ্দিন, রফিকুল ইসলাম, মাসুক মেম্বার, নজরুল শিকদার, যুবলীগ নেতা ফারুক আহমেদ, শুভাষ, মুজিব, রাসেল, আজাদ, লিলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা রাজিব হোসেন, সুহেল আহমেদ প্রমূখ।