আকবেট ও শাবিপ্রবি সমাজকর্ম বিভাগের সমঝোতা স্মারক সাক্ষর অনুষ্ঠিত

ukbet picইউকে বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট (আকবেট) ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের পারস্পরিক সহযোগীতার উদ্দেশ্যে একটি সমঝোতা স্মারক সাক্ষর অনুষ্ঠিত হয়েছে। সমাজকর্ম বিভাগের পক্ষে বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ নিয়াজ আহমদ ও আকবেটের পক্ষে নির্বাহী পরিচালক মোহাম্মদ আছাদুজ্জামান ছায়েম এ সমঝোতা স্মারকে সাক্ষর প্রদান করেন। এর আওতায় উভয়ে যৌথভাবে গবেষণা, সেমিনার, কনফারেন্স ইত্যাদির আয়োজন করতে পারবে এবং সমাজকর্ম বিভাগের ছাত্র-ছাত্রীরা তাদের বিভাগীয় কোর্সের আওতাধীন মাঠ পর্যায়ের কাজ আকবেটের বিভিন্ন প্রজেক্টে করার সুযোগ পাবে।

গতকাল মঙ্গলবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডি বিল্ডিংয়ে এ সমঝোতা স্মারক সাক্ষর প্রদান অনুষ্ঠিত হয়।
উক্ত সমঝতা স্মারক সাক্ষর প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ তুলশি কুমার দাশ, ডঃ ইসমাইল হোসেন, শফিকুর রহমান চৌধূরী, মোঃ মোয়াজ্জেম হোসেন, তাহমিনা ইসলামসহ অন্যান্য শিক্ষক কর্মকর্তাবৃন্দ ও আকবেটের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মশরুর আহমদ ফাহিম প্রমুখ।
উল্লেখ্য, এতে করে ছাত্র-ছাত্রীরা আকবেটের বিভিন্ন প্রজেক্ট এ ইন্টার্নশিপ করারও সুযোগ পাবে। আকবেট সমাজকর্ম বিভাগের ছাত্র-ছাত্রীদের ইংরেজী ভাষায় দক্ষতা বৃদ্ধির জন্য ল্যাংগুয়েজ কাবসহ বিভিন্ন ধরনের কর্মসূচী আয়োজন করবে।বিজ্ঞপ্তি