শ্রীমঙ্গলে অবৈধ দখলমুক্ত ১২ কোটি টাকার সরকারি সম্পত্তি 

Sreemangal Pic-1  04,05,2015শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১২ কোটি টাকার সরকারি সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২ টায় শহরতলীর শাহীবাগ আবাসিক এলাকায় প্রায় অর্ধশত শ্রমিকসহ বুলডোজার নিয়ে অভিযান চালিয়ে অবৈধ ভাবে দখলকৃত সরকারি ছড়া ও কবরস্থানের জমি দখলমুক্ত করা হয়।

Sreemangal Pic-2  04,05,2015উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদ মোহাম্মদ ছাইদুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মো. নুরুল হুদা,শ্রীমঙ্গল থানার এসআই মো. নুরুল ইসলাম এবং শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়। তাদের সহযোগিতা করেন ভুমি অফিসের কর্মকর্তারা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদ মোহাম্মদ ছাইদুল হক জানান, দীর্ঘদিন ধরে শাহীবাগ এলাকার উপর দিয়ে প্রবাহিত সরকারি ছড়ার ১ একর জায়গা ও ৯২শতক কবরস্থানসহ প্রায় ২একর জমির উপর অবৈধ স্থাপনা গড়ে তুলেন ওই এলাকার সোয়েল মিয়া। এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য এলাকাবাসীর দাবী ছিল দীর্ঘদিনের। অবশেষে আজ দুপুরে অবৈধ দখলে থাকা সরকরি প্রায় ২একর ভুমি অবৈধ দখলমুক্ত করা হয় যার মুল্য প্রায় ১০ থেকে ১২ কোটি টাকা। এসময় স্থানীয় এলাকাবাসী উচ্ছেদ আনন্দ প্রকাশসহ এ উচ্ছেদ অভিযানে সহযোগীতা করেন।