গোয়াইনঘাটে ৫১ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক

Arrestগোয়াইনঘাট প্রতিনিধিঃ গোয়াইনঘাটের আঙ্গারজুর থেকে ৫১ বোতল ফেনসিডিলসহ সৈয়দ মোজাক্কের আলী (৩০) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ধাওয়া করে একটি প্রাইভেট কার ও ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। আটককৃত মোজাক্কির সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত সৈয়দ আলতাফুর রহমানের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, একটি টয়োটা প্রাইভেট কারে করে মাদকের চালান সিলেট শহরে নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ ফাঁড়ির এএসআই মোক্তার আলীর নেতৃত্বে একদল পুলিশ গতরাত সাড়ে ৭টায় সালুটিকর বাজারের নিকট আটকানোর চেষ্টা করলে প্রাইভেট কারটি গোয়াইনঘাটের উদ্দেশ্যে চলে যেতে থাকে। এ সময় পেছন থেকে পুলিশ ধাওয়া করলে কারসহ মাদক বিক্রেতা নিজেকে রক্ষায় দৌড়াতে থাকে।
প্রায় এক ঘন্টা রাস্তায় দৌড়ার পর শেষ পর্যন্ত রাত সাড়ে ৮টায় আঙ্গারজুর এলাকায় পুলিশ কারসহ মোজাক্কেরকে আটক করতে সক্ষম হয়। এ সময় ৫১ বোতল ফেনসিডিল ও উদ্ধার করা হয়। পরে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ মোজাক্কিরকে গোয়াইনঘাট থানায় নিয়ে যাওয়া হয়।
পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরে সে ফেনসিডিলের ব্যবসা করছিল। গোয়াইনঘাট থানার এসআই আবু বকর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।