কোম্পানীগঞ্জে পরকীয়ার টানে পালিয়ে যাওয়া গৃহবধু ও প্রেমিক আটক

porokiaসুরমা টাইমস ডেস্কঃ পরকীয়ার টানে স্বামীর ঘর ছেড়ে পালানো এক গৃহবধুকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ ঐ গৃহবধুর প্রেমিককেও আটক করে শ্রীঘরে পাঠিয়েছে। সিলেটের কোম্পানীগঞ্জের দলইরগাও গ্রাম থেকে গত ২৪ এপ্রিল নিখোঁজ হন মালয়েশিয়া প্রবাসী আইন উদ্দীন’র স্ত্রী ইমা বেগম (২২)। পালিয়ে যাওয়ার পর স্বামীর বাড়ির লোকেরা অভিযোগ করেন ইমা তাদের বাড়ী থেকে স্বর্নালঙ্কার ও নগদ অর্থ নিয়ে পালিয়েছে। ইমা ও আইন উদ্দিন দম্পতির দেড় বছরের একটি কন্যাসন্তান রয়েছে।
পারিবারিক সুত্রে জানা যায়, দলইরগাও গ্রামের মালয়েশিয়া প্রবাসী আইন উদ্দীন ২০১২ সালে সিলেট জালালাবাদ থানার উমাইরগাও গ্রামের শামছুল ইসলাম’র মেয়ে ইমা বেগম কে বিয়ে করেন। গত দুই বছর আগে আইন উদ্দীন মালয়েশিয়া চলে যান।
গত ২৪ এপ্রিল ইমা তার দেড় বছরের কন্যাকে ফেলে উধাও হন। তার স্বামীর বাড়ির লোকেরা কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ করেন ইমা তাদের বাড়ী থেকে স্বর্নালঙ্কার ও অর্থ নিয়ে পালিয়েছে।
বৃহস্পতিবার গোপন সুত্রে খবর পেয়ে সকাল ১২টার দিকে পুলিশ কোম্পানীগঞ্জ উপজেলার পুর্নাছগ্রাম জালাল উদ্দীনের বাড়ীতে অভিযান চালিয়ে দলইগ্রামের আনসার মিয়া (২৫) সাথে ইমা বেগম কে আটক করে শ্রীঘরে পাঠায়। তাদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।