উপশহর থেকে দুই ছিনতাইকারি গ্রেফতার

greftarসুরমা টাইমস ডেস্কঃ নগরীর উপশহর এলাকা থেকে দুই ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ দুপর ২ টার দিকে নগরীর উপশহর এলাকার ডি-ব্লক থেকে মোশাহিদ ও পাপলু নামের দুই ছিনতাইকারিকে গ্রেফতার করে শাহপরান থানা পুলিশ। মোশাহিদ উপশহর কেন্দ্রিক যুবলীগ নেতা শামীম ইকবালের অনুসারি। পুলিশ জানায়, মোশাহিদের বিরুদ্ধে শাহপরান থানায় ছিনতাই,ডাকাতির চুরি, ছিনতাইয়ের প্রস্তুতি মামলাসহ একাধিক মামলা রয়েছে।
এমনকি পুলিশের কাছে মোশাহিদের ছিনতাইয়ের প্রস্তুতিকালিন একটি ভিডিও ফুটেজও রয়েছে। যেকোন সময় পুলিশ ভিডিও ফুটেজসহ সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনের মাধ্যমে ভিডিওটি প্রকাশ করতে পারে। এদিকে পুলিশী অভিযানের খবর পেয়ে আত্মগোপনে রয়েছে অপরাধের মূল হুতা ও একাধিক ছিনতাই মামলার আসামী জকিগঞ্জের বাসিন্দা হাসান। তাকে গ্রেফতার করার জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে বলে পুলিশ জানায়।
পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের আগষ্ট মাসে নগরীর মেন্দিবাগ এলাকায় গাজী বুরহান উদ্দিনের রোড থেকে মোহাম্মদিয়া আরএকের ১৩ লাখ ৩৩ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা গ্রেফতারকৃত ছিনতাইকারী লাভলুর আপন ভাই ওই ছিনতাই মামলায় গ্রেফতার পাপলুকে গ্রেফতার দেখিয়েছে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নিতে ক্ষমতাসীন দলের কয়েকজন নেতা তদবির চালিয়ে যাচ্ছেন।