আগ্নেয়াস্ত্রসহ ‘টাইগার’ জামাল গ্রেফতার : যুবক আহত

taigar_jamalসুরমা টাইমস ডেস্কঃ নগরীর ঘাসিটুলা বেতের বাজার এলাকা থেকে চিহ্নিত সন্ত্রাসী, হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী জামাল আহমদ ওরফে টাইগার জামালকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৬টার দিকে তাকে গ্রেফতার করা হয়।
জামাল আহমদ ওরফে টাইগার জামাল নগরীর কুয়ারপাড় ইঙ্গুলাল রোডের দিলিপ মিয়ার কলোনিতে বসবাস করে আসছে। সে ব্রাহ্মনবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার চান্দরা বাজার গ্রামের জাহির আলমের ছেলে।
সিলেট কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ সুরমা টাইমসকে জানান- ঘাসিটুলার পার্শ্ববর্তী নবাবরোড এলাকায় জায়গা দখল নিয়ে দুইপক্ষের মধ্যে মহড়া চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পুলিশের উপর আক্রমনের চেষ্টা চালায়। এসময় পুলিশ শর্টগানের ৫ রাউন্ড গুলি ছুঁড়ে।
ঘটনাস্থল থেকে একটি এক্স এসবিবিএল বন্দুকসহ সন্ত্রাসী জামাল আহমদ ওরফে টাইগার জামালকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সিলেট সিটি করপোরেশনের সাবেক নারী কাউন্সিলর শাহানা বেগম শানুর ছেলে সোহান হত্যা মামলাসহ থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ। তিনি আরও জানান- দুইপক্ষে মহড়া চলাকালে প্রতিপক্ষের হামলায় রাজু নামের এক যুবক আহত হয়েছে। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।