দক্ষিণ সুরমার খোজারখলায় দুর্ধষ ডাকাতি

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ দক্ষিণ সুরমার খোজারখলায় এক ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ২৫ ভরি স্বর্ণ ও নগদ সোয়া লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে সশস্ত্র ডাকাতদল।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার ভোর রাতে একদল ডাকাত খোজারখলা সি ব্লকের ৩২৩ নম্বর বাসায় হানা দেয়। তারা গৃহকর্তা ব্যবসায়ী বিরাই মিয়া, তার স্ত্রী নেহার বেগম, কন্যা সুলতানা পারভিন বিলকিস ও ফারহানা বেগম ও পুত্র ব্যবসায়ী এমদাদসহ পরিবারের অন্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে এবং তাদের হাত-পা বেধে ফেলে। এক পর্যায়ে বাসার শোকেস ও আলমিরা খুলে ২৫ ভরি স্বর্ণালংকার ও নগদ সোয়া লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে দাবি করেন গৃহকর্তা।
যোগাযোগ করা হলে ওসি দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান জানান, ফজরের নামাজের সময় গৃহকর্তা ওজু করতে বাসার বাইরে আসেন। এরপর তিন যুবক দরজা নক করলে তিনি দরজা খুলে দেন। এ সময় দুর্বৃত্তরা বাসার ভেতরে অপারেশন চালিয়ে বাসার মালামাল লুট করে নিয়ে যায়। তিনি জানান, পুলিশ এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান তিন।