সিলেটের সকল শ্রেণী পেশার মানুষের দোয়া চাইলেন মেয়র আরিফের মা আমেনা খাতুন চৌধুরী

Sylhet Pasajibe Poresod Photo -02.02.15সুরমা টাইমস ডেস্কঃ ফের সিলেটের আপামর জনতার কাছে সাহায্য চেয়ে হাত বাড়ালেন কারান্তরীণ মেয়র আরিফুল হক চৌধুরীর মাতা আমেনা খাতুন চৌধুরী। তিনি বলেন, সিলেটের সকল বিবেকবান মানুষই জানেন যে, এটি আমার ছেলের বিরুদ্ধে একটি গভীর ষড়যন্ত্র, আমি জানি আমার ছেলে নির্দোষ। আমি আমার ছেলেকে অবিলম্বে ফিরে পেতে সিলেটের সকল শ্রেণীর পেশার মানুষের দোয়া কামনা করছি।
গতকাল সোমবার সিলেট নগরীর কুমারপাড়াস্থ কারাগারে আটক আরিফুল হক চৌধুরীর বাস ভবনে সিলেট পেশাজীবি পরিষদ‘র আহবায়ক ও সদস্য সচিব‘র সাথে সাক্ষাৎ কালে তিনি উপরোক্ত আহবান জানান।
এ সময় সিলেট পেশাজীবি পরিষদ‘র আহবায়ক বিশিষ্ট শিক্ষাবিদ লেঃ কর্ণেল (অবঃ) প্রিন্সিপাল আতাউর রহমান পীর বলেন, আজ সিলেট নগরীর সকল উন্নয়ন কার্যাক্রম বন্ধ হয়ে আছে। সিলেটের জনপ্রিয় নেতা আরিফুল হক চৌধুরী ধারাবাহিক ভাবে যে উন্নয়ন কার্যক্রম শুরু করেছিলেন, সে উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য ষড়যন্ত্রকারী মহল চক্রান্ত চালিয়ে যাচ্ছে। আমরা অবিলম্বে সিলেট নগরীর উন্নয়নের স্বার্থে আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ করে নগরবাসীর উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ করে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি জোর আহবান জানাচ্ছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী সামা হক চৌধুরী, প্রিন্সিপাল আতাউর রহমান পীরের সহধর্মিনী ফিরোজা আক্তার ও সিলেট পেশাজীবি পরিষদ‘র সদস্য সচিব সাংবাদিক নুরুল ইসলাম। এ সময় সিলেট পেশাজীবী পরিষদ‘র আহবায়ক ও সদস্য সচিব আরিফুল হক চৌধুরীর চিকিৎসা ও তার পরিবারের সাবির্ক খোঁজ নেন।