দুবৃর্ত্তদের দুর্নীতি বন্ধে সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা

জলঢুপ উত্তর পাড়িয়া বহর উন্নয়ন সংগ্রাম পরিষদ

বিয়ানীবাজার উপজেলার জলঢুপ উত্তর পাড়িয়া বহর উন্নয়ন সংগ্রাম পরিষদের কার্যালয়ে এক আলোচনা সভা গত বুধবার অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি শ্রী মিহির পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, মাওলানা ক্বারী মো: কামাল আহমদ যৌথ পরিচালনায়, আলোচনায় অংশ নেন, সংগঠনের উপদেষ্ঠা সদস্য হাজী এম এ আজিজ, প্রবীন মুরব্বী মুহিবুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এম আজিজুল ইসলাম লুকু, হাজী হেলাল উদ্দিন, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব, সাংবাদিক, ছড়াকার সাদিক হোসেন এপলু, উপজেলা আওয়ামীলীগের নেতা বিষ্ণু ভট্টাচার্য্য, সাবেক ইউ/পি মেম্বার গপেশ বিশ্বাস, হাজী এম এ ওয়াহীদ, হাজী হেলাল উদ্দিন, সহ-সভাপতি ইসলাম উদ্দিন মরিফ, জমির উদ্দিন, হাজী আং জলিল, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, বিমান দাস, প্রচার সম্পাদক রাতুল পুরকায়স্থ, আং কাদির, অর্থ সম্পাদক লাদেন আহমদ, ফাহিম হোসেন তুহিন, তৈয়বুর রহমান খান তোতা, আং মালিক, সুলতান, শাহারিয়া হাসান সাজু, জামাল উদ্দিন, গৌরাঙ্গ দাস মাষ্টার, আব্দুল্লাহ, আবু ছত্তার আবুল, রাজু, সাধু বিশ্বাস, গোপাল দাস, লিমন, নিশি কান্ত দাস, আব্দুল করিম ময়না, ফরহান খান, আব্দুল হামিদ প্রমুখ।
সভায় বিয়ানীবাজার উপজেলা ১১নং লাউতা ইউ/পির জলঢুপ, উত্তর পাড়িয়া বহর, বিলপাড়, কালাইউরা, কাংলী, আটঙ্গন, শিবগঞ্জ কমলাবাড়ী সহ প্রত্যন্ত অঞ্চলে গ্যাস সরবাহের জন্য সরকার প্রতি জোরদাবী জানানো হয়। বিয়ানীবাজার গোয়ালবাড়ী চারা বাগান প্রকল্পে আগুন দিয়ে দুর্বত্তরা তিন একর ভূমির উপর রূপন করা চারা নষ্ট করিয়া দেয়। আমরা নেতৃবৃন্দ স্থানীয় ইউ/পি সদস্য আজমীল আলী কালু মেম্বার পরিদর্শন করে দেখি যাহার ক্ষতির পরিমান দুই লক্ষ থেকে আড়াই লক্ষ টাকা ক্ষতি হয়। এবং এই দুবৃর্ত্তরা ন্যক্কারজনক অগ্নিকান্ড নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দৃবৃর্ত্তদের সাথে জড়িতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে দুষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।
বিয়ানীবাজার উপজেলার কৃতিসন্তান সাফল্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে স্বপরিবারে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে নেতৃবৃন্দ অবিলম্বে হত্যার হুমকিকারী দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান নেতৃবৃন্দ। বাংলাদেশ সরকার পররাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সিলেট ৫ আসনের সংসদ সদস্য মোঃ সেলিম উদ্দিন এম পি বিরোধী দলীয় হুইপ হওয়ায় অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ। জলঢুপ উত্তর পাড়িয়া বহর রাস্তা, ছড়াগুলো জলাবদ্ধতা দূরীকরণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়। পাকা রাস্তা মেরামত দাবি, কাচা রাস্তা পাকা করণের জন্য দাবী জানানো হয় নেতৃবৃন্দ, সিলেট জোনাল সেটেলমেন্ট ও বিয়ানীবাজার উপজেলার সেটেলমেন্ট অফিসের অনিয়ম দুর্নীতি অবিলম্বে বন্ধের দাবি জানান নেতৃবৃন্দ, সিলেটের জনপ্রিয় পত্রিকা দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানের ষড়যন্ত্রমূলক ভাবেই সাজানো মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান নেতৃবৃন্দ, ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন স্থানে ১লা বৈশাখে নারীদের উপর যৌন হয়রানী, বিভিন্ন স্থানে ১লা বৈশাখে নারীদের উপর হামলাকারীদের উপর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাব নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি