সবুজ সিলেট সম্পাদকের বিরুদ্ধে মামলা : বিশ্বনাথের বিভিন্ন সংগঠনের নিন্দা

sabuj-sylhetবিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের প্রথম চৌরঙ্গা ও বহুল প্রচারিত দৈনিক সবুজ সিলেট সম্পাদক, প্রকাশক ও সিলেট জেলা প্রেসকাবের উপদেষ্ঠা মুজিবুর রহমানের বিরুদ্ধে উদ্ভট অভিযোগে মামলার তীব্র নিন্দা জানিয়েছেন বিশ্বনাথের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, উদ্দেশ্য প্রনোদিত হয়ে মামলা করা হয়েছে দৈনিক সবুজ সিলেট সম্পাদক মুজিবুর রহমানের বিরুদ্ধে। একজন মিডিয়া ব্যক্তিত্বকে হয়রানি এবং হেয় প্রতিপন্ন করার জন্য ওই মামলা। নেতৃবৃন্দ মুজিবুর রহমান এর উপর দায়েরকৃত মামলা প্রত্যাহার করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
দৈনিক সবুজ সিলেট সম্পাদকের বিরুদ্ধে মামলার নিন্দা জানিয়েছেন, সিলেটস্থ বিশ্বনাথ ইয়াং সোসাইটির সভাপতি রওশন আহমদ, সাধারণ সম্পাদক তজম্মুল আলী রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহমদ, সহ-সম্পাদক রুহুল আমিন, সদস্য জয়নাল আবেদীন, কারিকোনা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আব্দুল গণি, সাধারণ সম্পাদক মানিক আহমদ, বাতায়ন বিশ্বনাথের আহবায়ক এনামুল হক মামুন, যুগ্ন-আহবায়ক মাওলানা সাদ উদ্দিন আহমদ, সদস্য রফিক আহমদ রাজু, মাওলানা নোমান আহমদ, রফিকুল ইসলাম জাকারিয়া, হাসান ওলিউর রহমান, জাহেদ আহমদ জেহিন।