সিএনজি অটোরিকশা চুরির দায়ে শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার

Arrestসুরমা টাইমস ডেস্কঃ চট্টগ্রাম থেকে চুরি হওয়া নয়টি সিএনজি অটোরিকশা লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শ্রমিকলীগ নেতাসহ চারজনকে আটক করা হয়েছে। বুধবার গভীররাতে রাতে রামগঞ্জ উপজেলা শহরের কলাবাগান লন্ডন ম্যানশনের দাদা মটরস শো-রুম থেকে এসব অটোরিকশা উদ্ধার করা হয়।
এ সময় দাদা মটরসের মালিক মো. ইব্রাহীম মিয়া (৪২), ট্রাক চালক আলমগীর হোসেন অপু (২৮), সিন্ডিকেটের প্রধান মিজানুর রহমান (৪০) এবং উপজেলা শ্রমিকলীগ সভাপতি মো. শওকত হোসেনকে (৫৫) গ্রেপ্তার করে পুলিশ।
সূত্র জানায়, গত ৭ এপ্রিল চট্রগ্রাম বন্দর থেকে হক ট্রান্সপোর্ট যোগে নয়টি সিএনজি নিয়ে ট্রাকযোগে চালক আলমগীর হোসেন অপু উত্তরা মটরসের বগুড়া ডিপোর উদ্দেশে রওনা দেন।
সময়মত ওই পরিবহন না পৌঁছায় কর্তৃপক্ষ ৯ এপ্রিল বন্দর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করে। এরই সূত্র ধরে চালক অপুর মোবাইল ট্র্যাক করে ট্রান্সপোর্ট মালিক এসএম এনামুল হক তারেক ও ম্যানাজার তারেক আজিজ ক্রেতা সেজে বুধরার রাতে দাদা মটরস শো-রুমে তাদের সিএনজিগুলো শনাক্ত করে। পরে রামগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় সিএনজিগুলো উদ্ধার করে মালিককে গ্রেপ্তার করে। মটরস মালিকের স্বীকারোক্তি অনুযায়ী সিএনজি বহনকারী ট্রাকসহ অপর তিনজনকে গ্রেপ্তার করা হয়।