বিশ্বনাথে ব্যবসায়ীর ওপর হামলা : তিন লাখ টাকা ছিনতাই

Joynal-Bishwanathসুরমা টাইমস ডেস্কঃ বিশ্বনাথে ব্যবসায়ী জয়নাল মিয়ার ওপর হামলা চালিয়ে আহত করে দুর্বৃত্তরা প্রায় তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলা সদরের পুরান বাজার বণিক কল্যাণ সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক। রোববার রাত সাড়ে ১১টায় উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের হরিকলস নামক স্থানে এঘটনা ঘটে। প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমান তিনি নিজ বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে।
আহত ব্যবসায়ী জয়নাল মিয়া জানান, প্রতিদিনের ন্যায় রোববার রাত আনুমানিক সাড়ে ১১টায় বিশ্বনাথ পুরান বাজারস্থ নিজ ব্যবসা-প্রতিষ্টান আল-জয়নাল ভেরাইটিজ ষ্টোর দোকান ঘর বন্ধ করেন। দোকানঘর বন্ধ করে নিজ মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার পথে হরিকলস নামক স্থানে যাওয়া মাত্রই দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত তার পথ গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তাকে দারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার সাথে থাকা নগদ প্রায় তিন লাখ বিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে তিনি দাবি করেন। এসময় তার সঙ্গে একজন দোকান কর্মচারী ছিল বলেও তিনি জানান।
বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজার সমিতির সভাপতি মনির মিয়া বলেন, দুর্বৃত্তরা জয়নাল মিয়ার ওপর হামলা করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। এব্যাপারে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে বলে শুনেছি। তবে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি অবহিত নয়। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।