সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ভাঙচুর

sylhet agricultural universityসুরমা টাইমস ডেস্কঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ক্যাফেটরিয়ায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ক্যাফেটেরিয়ায় তালাও লাগিয়ে দিয়েছে তারা। সোমবার রাত ৮টার দিকে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় ক্যাফেটেরিয়ার পরিচালক মিঠুন চৌধুরী সিকৃবি ছাত্রলীগের সভাপতি শামীম মোল্লা গ্রুপের নেতাকর্মীদের দায়ী করেছেন।
জানা যায়- সোমবার রাত ৮টার দিকে ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শ্যামল বাংলা গ্রুপ ক্যাফেটরিয়ায় হামলা চালায়। এ সময় তারা আসবাবপত্র ভাংচুর এবং নানা রকমের খাদ্যসামগ্রী লুটপাট করে। হামলা শেষে ক্যাফেটরিয়ার কর্মীদের বের করে তালা লাগিয়ে দেয় নেতাকর্মীরা।
ক্যাফেটরিয়ার পরিচালক মিঠুন চৌধুরী জানান, সিকৃবি ছাত্রলীগের সভাপতি শামীম মোল্লা গ্রুপের নেতাকর্মীরা ক্যাফেটরিয়ায় হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর চালায়। তারা পহেলা বৈশাখ উপলক্ষে তৈরী নানা খাবার এবং ইলিশ মাছও লুট করে নিয়ে যায়। ক্যাফেটেরিয়ার ব্যবস্থাপনার দায়িত্বে থাকা তার স্ত্রীকে লাঞ্চিত করা হয়েছে বলেও অভিযোগ করেছেন মিঠুন।
এ ব্যাপারে কথা বলতে সিকৃবি ছাত্রলীগের সভাপতি শামীম মোল্লার মোবাইলে কল করা হলে তিনি রিসিভ করেননি। তবে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মিঠু চৌধুরী বলেন, ‘খাবারের মান ভালো না করায় গত মাসে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ক্যাফেটরিয়ার চুক্তি বাতিল করে। তারপরও ক্যাফেটরিয়া ছেড়ে না দেয়ায় বিক্ষুব্দ শিক্ষার্থীরা সেখানে তালা দিয়েছে। হামলার ঘটনা সত্য নয়।’