কীনব্রীজ এলাকা থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার

lasসুরমা টাইমস ডেস্কঃ নগরীর কীনব্রীজ এলাকা থেকে সোমবার বিকালে এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম শুকুর আলী (৪৫)। সে সুনামগঞ্জের ধর্মপাশা থানার রাজনগর গ্রামের মিয়া হোসেনের পুত্র। বর্তমানে সে দক্ষিণ সুরমার লাউয়াই এলাকায় বসবাস করতো। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
লাউয়াই রিকশা গ্যারেজের ক্যাশিয়ার শরাফত আলী জানান, গত এক যুগ ধরে তার গ্যারেজ থেকে ভাড়ায় রিকশা চালিয়ে আসছিল শুকুর আলী। গত ২/৩ দিন ধওে তার কোন সন্ধান মিলছিল না। সে প্রায় সময় মাদকাসক্ত থাকতো এবং ক্বীন ব্রীজের নিচে গিয়ে মাদকও সেবন করতো। সোমবার সকালেও প্রতিদিনের ন্যায় সেখানে গিয়ে সে মাদক সেবন করে। ব্রীজের নিচে খাওয়া-দাওয়া শেষ করার কিছুক্ষণ পর সে মারা যায়। বিকেল সাড়ে ৩ টার দিকে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের হিমাগারে রেখে দিয়েছে।
দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুল ইসলাম জানান, শুকুর আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসামনী হাসাপাতালের হিমাগারে রাখা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পাবার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।