বিকেলে কামারুজ্জামানের সঙ্গে দেখা করবেন পরিবারের সদস্যরা

Kamaruzzaman Family2সুরমা টাইমস ডেস্কঃ মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে তার পরিবারের সদস্যদের দেখা করতে বলেছে কারা কর্তৃপক্ষ। শনিবার বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে তাদের কেন্দ্রীয় কারাগারে দেখা করতে বলা হয়েছে।
কামারুজ্জামানের আইনজীবী অ্যাডভোকেট শিশির মনির গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল শুক্রবার প্রাণভিক্ষার আবেদনের বিষয়ে সিদ্ধান্ত জানতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে গিয়ে কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেন জেলা ম্যাজিস্ট্রেট মাহবুব জামিল ও তানভীর মোহাম্মদ আজিম।
গত বুধবার সন্ধ্যায় কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজ আদেশের কপি কারাগারে পৌঁছায়। কারা কর্তৃপক্ষ রায় পড়ে তাকে শোনায়। এরপর তার কাছে জানতে চায় তিনি প্রাণভিক্ষার আবেদন করবেন কি না। কামারুজ্জামান এ ব্যাপারে আইনজীবীর সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত জানানোর কথা বলেন। সে অনুযায়ী গত বৃহস্পতিবার সকালে তার আইনজীবীরা কারাগারে দেখা করেন। সাক্ষাতের পরে তার আইনজীবী শিশির মনির সাংবাদিকদের বলেন, ক্ষমা চাওয়ার ব্যাপারে তিনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। তিনি তার সিদ্ধান্তের কথা কারা কর্তৃপক্ষকে জানাবেন। এরই পরিপ্রেক্ষিতে গতকাল কামারুজ্জামানের কাছে প্রাণভিক্ষার ব্যাপারে জানতে চান ম্যাজিস্ট্রেট।