৪ বছরের ফোন প্রেম শেষে একি ঘটল যুবকের জীবনে

rangpur coupleসুরমা টাইমস ডেস্কঃ মুঠোফোনে পরিচয়। সেই থেকে শুরু কথা। আর তা এক সময় রূপ নেয় প্রেমে। চলতে থাকে প্রেমালাপ। তাও স্বল্প সময় নয়, দীর্ঘ ৪ বছর। অবশেষে সেই প্রেমের টানেই প্রেমিকার বাড়িতে দেখা করতে যায় প্রেমিক। কিন্তু দেখা হওয়ার পরই বাঁধে বিপত্তি। প্রেমিককে প্রত্যাখ্যান করে প্রেমিকা। আর এ সুযোগে প্রেমিকার পরিবারের লোকজন প্রেমিককে আটক করে ধরিয়ে দেয় পুলিশের হাতে।
এমনই ঘটনা ঘটেছে মঙ্গলবার বিকেলে রংপুরের কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়েনের দরিমদন মোহন মাছহাড়ী গ্রামে।
আটক ওই প্রেমিক হলেন- কাউনিয়া উপজেলার ধুমেরকুটি গ্রামের চৌধুরী বাড়ির চাঁন মোহনের ছেলে ও হারাগাছ ডিগ্রি কলেজের বিএম শাখার ছাত্র নারায়ন চৌধুরী (১৯)।
আর সেই প্রেমিকা হলেন- মীরবাগ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রমা রাণী (ছদ্মনাম)।
পুলিশ জানায়, মঙ্গলবার দিন বিকেলে মুঠোফোনে আলাপ শেষে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে তার বাড়িতে দেখা করতে যায় নারায়ন। এ সময় তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হলে প্রেমিকা রমা রাণী নারায়নকে প্রত্যাখ্যান করে। এনিয়ে বাকবিতণ্ডা বাড়লে প্রেমিকার অভিভাবকরা প্রেমিক নারায়নকে আটক করে কাউনিয়া থানায় পুলিশের কাছে সোপর্দ করে।
আটক প্রেমিক নারায়ন চৌধুরী জানায়, রমা রাণীকে জেএসসি পরীক্ষা দেয়ার সময় থেকে সে ভালবাসে। তার সাথে নিয়মিত মুঠোফানে আলাপ হতো। এছাড়া রমা রাণীর হাতের লেখা অসংখ্য চিঠি তার কাছে রয়েছে। চিঠিগুলো সে বাড়ির কৃষ্ণমন্দিরে সংরক্ষণ করে রেখেছে।
এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। তবে প্রেমিকা রমা রাণী এ বিষয়ে সাংবাদিকদের কিছু বলতে রাজি হন নি।