সালেহ আহমদ খসরু ও কামরুল হাসান শাহীন-এর বাসায় পুলিশী তল্লাশী : সিলেট জেলা বিএনপি’র নিন্দা

BNP Logoজাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল সিলেট মহানগর-এর আহ্বায়ক সালেহ আহমদ খসরু ও জেলা বিএনপি নেতা কামরুল হাসান শাহীন-এর বাসায় যৌথ বাহিনীর তল্লাশীর নামে পুলিশী হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।
বুধবারবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অবৈধ আওয়ামী সরকার দিশেহারা হয়ে পড়েছে। বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গণগ্রেফতার ষড়যন্ত্রের অংশ হিসেবে সম্প্রতি সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু ও জেলা বিএনপি নেতা কামরুল হাসান শাহীনের বাসায় তল্লাশীর নামে পরিবারের নিরীহ সদস্যদের হয়রানী করছে। কোন ষড়যন্ত্রই আন্দোলন থেকে বিএনপি নেতাকর্মীদের দমিয়ে রাখতে পারবেনা। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে পরিস্থিতি পর্যবেক্ষনের বৃহত্তর স্বার্থে চলমান আন্দোলন সাময়িক স্থগিত করা হলেও গনতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম বন্ধ হয়ে যায়নি। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সময় মত শহীদ জিয়ার সৈনিকরা গর্জে উঠবে। বিএনপি অঙ্গসংঠনের নেতাকর্মীদের বাসাবাড়ী ও অফিসে তল্লাশীর নামে হয়রানী বন্ধ করুন। মিথ্যা মামলায় কারান্তরীন বিএনপি কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ সহ সকল রাজবন্দীদের অবিলম্বে মুক্তি দিন।
বিবৃতি প্রদান করেন- সিলেট জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট নুরুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, যুগ্ম আহ্বায়ক এডভোকেট আব্দুল গাফফার, যুগ্ম আহ্বায়ক আবুল কাহের চৌধুরী শামীম, যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, যুগ্ম আহ্বায়ক আলী আহমদ,এডভোকেট সামসুজ্জামান জামান, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান ও যুগ্ম আহ্বায়ক এমরান আহমদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি