দক্ষিণ সুরমায় শিশু ইমনের হত্যাকারী আটক

Imon_hattakari_atokসুরমা টাইমস রিপোর্টঃ সিলেটের শিশু ইমনকে অপহরণ ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সুয়াইবুর রহমানকে (৩২) আটক করেছে সিলেটের দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ। বুধবার সকাল পৌনে ৯টায় সিলেট কদমতলী বাস টার্মিনালের একটি রেস্টুরেন্ট থেকে তাকে আটক করা হয়। নিহত শিশু ইমন ছাতক উপজেলার বাতিরকান্দি গ্রামের জহুর আলীর ছেলে এবং উপজেলার লাফার্জ প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।
আটকের পর শিশু ইমন হত্যার রোমহর্ষক ঘটনা পুলিশের কাছে বর্ণনা দিতে গিয়ে সুয়াইবুর জানান, ২৭ মার্চ ইমনকে অপহরণ করার তিনদিন পর সিলেটে নিয়ে আসার পথে গাড়িতে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যার পর মরদেহ একটি পুকুরে ফেলে দেওয়া হয়।
দক্ষিণ সুরমা ফাঁড়ির ইনচার্জ (এসআই) আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারের পর সুয়াইবুর ইমনকে অপহরণ ও হত্যার কথা স্বীকার করে। হত্যার ঘটনায় রফিক ও ফারুক নামের আরো দু’জন জড়িত রয়েছে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে। এরপর বেলা ১১টার দিকে ছাতক থানার ওসি হারুনুর রশিদ ও তদন্তকারী কর্মকতা সঞ্জু মুর্শেদ এসে আটক সুয়াইবুরকে তাদের হেফাজতে নিয়ে যান।
তদন্তকারী কর্মকতা সঞ্জু মুর্শেদ জানান, ২৭ মার্চ বিকেল সাড়ে তিনটায় ছাতক পৌরশহর সংলগ্ন বাতিকান্দি বাসার সামনে থেকে শিশুটিকে অপহরণ করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা জহুর আলী বাদি হয়ে সুয়াইবুরকে এজাহারভুক্ত আসামি উল্লেখ করে অজ্ঞাত দু’জনের নামে ছাতক থানায় অপহরণ মামলা (নং-৩২(৩)১৫) দায়ের করেন।