বিমান এখন জনপ্রিয় এয়ারলাইন্স

বিমানের কান্ট্রি ম্যানেজার চিশতীর বিদায় সংবর্ধনা ও নবাগত ম্যানেজারের বরণ অনুষ্ঠানে বক্তারা

3বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিদায়ী কান্ট্রি ম্যানেজার আতিক রহমান চিশতী ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির সর্বস্তরের মানুষের মনে শ্রদ্ধা, ভালবাসা ও স্নেহের আসন তৈরী করে নিয়েছিলেন তার সততা, নিষ্ঠা ও আন্তরিকতা দিয়ে। যে বিমানকে প্রবাসীরা একদিন নানা সমালোচনা করতেন, এখন সেই বিমান ভ্রমনের জন্য সবাই আগ্রহী। আর সেই আগ্রহ ও দেশের একমাত্র রাষ্ট্রীয় পরিবহন বিমানের প্রতি আতিক রহমান চিশতী প্রবাসীদের মধ্যে নিবিড় সেতু বন্ধন তৈরী করে দিয়েছেন। বিমান এখন জনপ্রিয় এয়ারলাইনস্।

৩১ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের রিজেন্টলেক হলে আয়োজিত এক বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
বিমান বাংলাদেশ এয়ারলাইনস্ এর বিদায়ী কান্ট্রি ম্যানেজার আতিক রহমান চিশতী বিমানের ইউকে-আয়ারল্যান্ড এর দায়িত্ব পালন শেষে নতুন কর্মস্থলে যোগদান উপলক্ষে বিদায় সংবর্ধনা ও নবাগত কান্ট্রি ম্যানেজার মুহাম্মদ শফিকুল ইসলামের বরণ অনুষ্ঠানটির আয়োজন করেন ব্রিটেনের খ্যাতনামা কার্গোপ্রতিষ্ঠান জেএমজি এয়ার কার্গো ও হিলসাইড ট্রাভেলস।
বিপুল সংখ্যক কমিউনিটি নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী, পেশাজীবী সহ শুভানুদ্ধায়ীদের উপস্থিতিতে বক্তারা বিদায়ী ম্যানেজার আতিক রহমান চিশতীর প্রশংসা করে তার নতুন কর্মস্থল ও কর্মময় জীবনের জন্য শুভকামনা করেন এবং নবাগত ম্যানেজার শফিকুল ইসলামের কাছে চিশতির মতো কমিউনিটির মানুষের হৃদয়ে স্থান করে নেয়ার মতো দায়িত্ববোধ প্রত্যাশা করেন।
ক্যানারী ওয়ার্ফ গ্রুপের হেড অব কমিউনিকেশন জাকির খানের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে নবাগত কান্ট্রি ম্যানেজার মুহাম্মদ শফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান জেএমবি এয়ার কার্গোর ম্যানেজিং ডিরেক্টর মনির আহমদ এবং বিদায়ী কান্ট্রি ম্যানেজার আতিক রহমান চিশতীকে শুভেচ্ছা জানান হিলসাইড ট্রাভেলস এর সত্ত্বাধিকারী হেলাল খান।
অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বিদায়ী কান্ট্রি ম্যানেজার-কে একজন সত্যিকার অর্থে কর্মট, মেধাবী ও সাহসী দায়িত্ববান মানুষ উল্লেখ করে বলেন, চিশতী বিমানকে প্রবাসীদের মনের মনিকোঠায় যেভাবে স্থান করে দিয়েছেন সেটা যেন অব্যাহত থাকে। ব্রিটেনের প্রবাসী, ব্যবসায়ী সহ সকল শ্রেণী ও পেশার মানুষ আগামী দিনগুলোতেও যেন বিমানের কাছ থেকে প্রশংসা করার মত সার্ভিস সমানভাবে পেয়ে যান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী কান্ট্রি ম্যানেজার আতিক রহমান চিশতী, নবাগত কান্ট্রি ম্যানেজার মুহাম্মদ শফিকুল ইসলাম, প্রবীন আইনজীবী ব্যারিস্টার আনিস রহমান ওবিই, বাংলাদেশ হাই কমিশনের কমার্শিয়াল কনস্যুলার মিসেস শরীফা খানম, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের সাবেক প্রেসিডেন্ট শাহজির বখত ফারুক, বৈশাখী মেলা ট্রাষ্ট্রের চেয়ারম্যান সিরাজ হক, বিমানের সাবেক কান্ট্রি ম্যানেজার মুহাম্মদ আলী, গ্রেটার সিলেট কাউন্সিলের উপদেষ্ঠা কমিটির চেয়ারম্যান মিয়া মনিরুল আলম, চেয়ারম্যান নূরুল ইসলাম মাহবুব, চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডিরেক্টর রেজা আহমদ ফয়সল চৌধুরী সোয়েব, এটিএন বাংলার ডিরেক্টর মোমতাজ খান, এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের চেয়ারম্যান পাশা খন্দকার, সেক্রেটারী এম এ মুনিম, বিশিষ্ট ব্যবসায়ী লুৎফুর রহমান সায়েদ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।