স্বামীকে ফিরে পাওয়ার আকুতি হাসিনার

Hasina Salahuddinসুরমা টাইমস ডেস্কঃ আমার স্বামীকে আমার কাছে ফিরিয়ে দেওয়া হোক। আমি আর কিছুই চাইনা-এই বলে হুহু করে কাঁদতে থ্যাকেন নিখোঁজ হওয়া বিএনপির যুগ্ন মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ। বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিএনপির যুগ্ন মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবিতে ‘গুম, খুন ও বিচার বহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ করা’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য দেয়ার সময় কাঁদতে কাঁদতে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এমনই আকুতি জানান তিনি। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ আলোচনা সভার আয়োজন করে।
হাসিনা আহমেদ বলেন, ‘আমরা শতভাগ নিশ্চিত আইনশৃঙ্খলা বাহিনীই আমার স্বামীকে তুলে নিয়ে গেছে’। তিনি বলেন, আমি জানতে চাই আমার স্বামীর কি অপরাধ কি? তাকে কি কারণে তুলে নিয়ে যাওয়া হয়েছে’? তার যদি কোন অপরাধ থাকে আদালতে হাজির করে প্রচলিত আইনে তার বিচার করা হোক’।
তিনি আরও বলেন, ‘আমার নিষ্পাপ সন্তানরা আমার কাছে জানতে চায় তার বাবা কোথায়? কি জবাব দিব আমি আমার সন্তানদের’?
এসময় তার স্বামীকে ফিরিয়ে পেতে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তিনি। আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মে. জে. সৈয়দ মুহমদ ইব্রাহিম বীর প্রতিক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহ্ মুহাম্মদ আবু জাফর, রাশেদা বেগম হিরা, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি আবেদুর রহমান, সানোয়ার আহমেদ।