ক্যাঙ্গারুদের দেশে তাহসান ও শখ

shokh-tahsanসুরমা টাইমস ডেস্কঃ পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন দেশ অস্ট্রেলিয়ায় যাচ্ছেন তাহসান ও শখ। আগামী ৫ এপ্রিল বাংলাদেশের স্বাধীনতা দিবসের ৪৫ বছর উপলক্ষে সিডনিতে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন তারা।
এর আয়োজন করেছেন অস্ট্রেলিয়ায় বসবাসকারী প্রবাসী বাঙালিরা। আজ বুধবার রাতের ফ্লাইটে রওনা দেবেন তাহসান ও শখ। এই দলে আরও থাকছেন টিটু আলী, মিমি, শাহনাজ বেলী।
কিছুদিন আগে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করে ফিরলেন, এবার অস্ট্রেলিয়ায় যাচ্ছেন শখ। এ নিয়ে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ ক্রিকেটজয়ী দেশটিতে যাচ্ছেন তিনি। জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী বলেন, ‘আজ রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সে চড়ে রওনা দেবো অস্ট্রেলিয়ায়। সেখানে এক সপ্তাহ থাকার পরিকল্পনা রয়েছে। এর আগেও একবার একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলাম। প্রবাসী বাঙালিদের আয়োজনে এই শোতে অংশ নিতে বেশ ভালো লাগে।’
এদিকে শখ সম্প্রতি মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘জার্মো ফুবিক’, মেহেদী হাসান জনির ‘দ্য ব্রেকআপ’ ও মিলন ভট্ট পরিচালিত একটি খন্ড নাটকে অভিনয় করেছেন। অস্ট্রেলিয়ার ফিরে আসার পর ‘সিকান্দর বক্স’ সিরিজের নতুন কিস্তিতে কাজ করবেন তিনি। এটি পরিচালনা করবেন সাগর জাহান।