আন্ডা-বাচ্চা মা-বাপসহ কেউ রেহাই পাবে না

ফাইল ফটো
ফাইল ফটো

ইমন দেব চৌধুরী, মৌলভীবাজারঃ সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, ‘যারা হরতাল-অবরোধের নামে মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করছেন তাদের আন্ডা-বাচ্চা মা-বাপসহ রেহাই পাবে না। তাদেরকে চিহ্নিত করে বিচারের আওতায় আনা হবে। এ সময় মন্ত্রী দলীয় কার্যক্রমে নিষ্ক্রিয়তার জন্য জেলা আওয়ামীলীগ সভাপতি- সম্পাদককে দায়ী করে বলেন, গত আট বছর ধরে কোনো মিটিং ডাকা হয়নি। ৭২ ঘন্টার মধ্যে পদত্যাগপত্র জমা দিয়ে আত্মসমর্পণ করতে হবে । আর না হলে দুরমুছ করার হুমকীও দেন তিনি।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত তাঁকে দেওয়া সংবর্ধনায় এসব কথা বলেন মন্ত্রী। জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ ফিরোজের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মসুদ আহমদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব, রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আছকির খান, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম ।
সৈয়দ মহসীন আলী তাঁর বক্তব্যের শুরুতে ভারতের জাতীয় পতাকা খচিত নেহেরু সাম্য সম্মাননা পদকের কথা উল্লেখ করে ‘এ মণিহার আমায় নাহি সাজে…’ রবীন্দ্র সঙ্গীতটি গেয়ে শোনান এবং এই পদকটি তিনি মুক্তিযোদ্ধাসহ দেশবাসীর প্রতি উৎসর্গ করেন।