নগরীতে ছিনতাই’র কবলে ব্রিটিশ তরুণী

Sintaiসুরমা টাইমস ডেস্কঃ নগরীর মিরাবাজারে ছিনতাইয়ের শিকার হয়েছেন এক ব্রিটিশ তরুণী। ছিনতাইকারীরা তার কাছে থাকা মোবাইল সেটসহ নগদ টাকা নিয়ে গেছে। গত সোমবার রাতে মিরাবাজার দাদাপীরের মাজারের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে নগরীর শিবগঞ্জ গোলাপবাগের বাসিন্দা এক ব্রিটিশ তরুণী তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া খালাতো বোনকে সঙ্গে নিয়ে বাসায় ফিরছিলেন। মিরাবাজার দাদাপীরের মাজারের সামনে পৌছুলে দুইটি মোটরসাকেলে করে ৪ ছিনতাইকারী তাদের গতিরোধ করে এবং তাদের সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। এ ঘটনায় ব্রিটিশ ওই তরুণী রিকশা থেকে রাস্তায় পড়ে গিয়ে আঘাত পান।
ব্যাগ দুইটিতে একটি আইফোন-৬, একটি স্যামসাং গ্যালাক্সি-৫ মোবাইল সেট ও নগদ ১৬ হাজার টাকা ছিল বলে তরুণীর পারিবারিক সূত্রে জানা গেছে। মঙ্গলবার ছিনতাইয়ের কবলে পড়া ওই ব্রিটিশ তরুণীর লন্ডনে চলে যাওয়ার কথা রয়েছে। বাবার অসুস্থতার কারণে সম্প্রতি তিনি দেশে এসেছিলেন।
এ ব্যাপারে মঙ্গলবার কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, এ রকম ঘটনা আমার জানা নেই। কেউ পুলিশকে ঘটনাটি জানায়নি। তবুও এ বিষয়ে খোঁজ নেয়া হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।