নয়াসড়ক এলাকায় সিলেট মহানগর জামায়াতের মিছিল সমাবেশ

রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে অবৈধ সরকার গনতন্ত্রকামীজনতার চলমান আন্দোলন দমানোর ষড়যন্ত্র করছে
——সিলেট নগর জামায়াত

sylhet city Jamat Photo-09-03-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, মুক্তিকামী জনতার চলমান গনতন্ত্র পনুরুদ্ধার আন্দোলন দমাতে অবৈধ সরকার তাদের নিজদলের লোক দিয়ে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার হিংস্র রাজনীতি হালে পাান না পাওয়ায় এখন জঙ্গি নাটক সাজিয়ে জাতিকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে। গণগ্রেফতার মিথ্যা মামলা ও জুলুম নিপীড়ন চালিয়ে দেশপ্রেমিক জনতাকে চলমান আন্দোলন থেকে ফেরাতে না পেরে সরকার কথিত বন্দুকযুদ্ধের নাটক সাজিয়ে নিরীহ নেতাকর্মীদের ক্রসফায়ার চালিয়ে হত্যার ষড়যন্ত্র করছে। রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে বিরোধী শক্তিকে নির্মুল করার যে ধ্বংসাত্মক রাজনীতি আওয়ামীলীগ শুরু করেছে এর জন্য জাতির নিকট তাদেরকে কঠোর মুল্য দিতে হবে। দেশ ও জাতির মঙ্গল চাইলে আওয়ামীলীগকে অবশ্যই জনদাবী মেনে পদত্যাগ করতে হবে। অন্যথায় আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে দলীয় লাঠিয়াল বাহিনীর মত ব্যাবহার করে অবৈধ সরকার তাদের শেষ রক্ষা করতে পারবেনা।
অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট জেলা দক্ষিণ সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী সহ ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল সোমবার ২০ দলীয় জোট কেন্দ্র্র ঘোষিত দেশব্যাপী গণমিছিল কর্মসুচীর অংশ হিসেবে, ৭২ ঘন্টার হরতাল ও টানা অবরোধের সমর্থনে নগরীর নয়াসড়ক এলাকায় মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী পৃথক সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিলে উপস্থিত ছিলেন, জামায়াত নেতা আজিজ আহমদ, রফিকুল ইসলাম, আনোয়ার মিয়া, শাহেদ আহমদ, ছাত্র শিবির নেতা নজরুল ইসলাম ও মামুন আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ২য় দিনও শান্তিপুর্ন সর্বাত্মক হরতাল পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে বুধবার ভোর ৬টা পর্যন্ত টানা শান্তিপুর্ন হরতাল, চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি