সুনামগঞ্জে ১০ বছরের কন্যা শিশু ধর্ষিত

Child Rapeসুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউপিতে ১০ বছরের এক কন্যাশিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। সুরমা ইউনিয়নের একটি (বালিকান্দি) গ্রামে এই ঘৃণ্য ঘটনা ঘটে। ধর্ষক রমজান মিয়া (২৩) এর বিরুদ্ধে সুনামগঞ্জ সদর থানায় মামলা হয়েছে। গত শুক্রবার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ওই কন্যাশিশুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েেেছ।
পুলিশ ও ধর্ষিতা কন্যাশিশুর অভিভাবকরা জানান, বৃহস্পতিবার বিকালে বাড়ীর পাশের জমিতে কাজ করছিলেন ওই কন্যাশিশুর বাবা-মা। এই সুযোগে বখাটে রমজান মিয়া ধর্ষিতা কন্যাশিশুর বাড়ীতে এসে দুই শিশুকে খেলতে দেখে, কৌশলে এক শিশুকে দোকানে পাঠিয়ে দেয়। পরে ঐ শিশুকে একটি শূন্য ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে সে। চিৎকার শুনে মা-বাবা দৌড়ে এসে কন্যাশিশুকে উদ্ধার করে। বখাটে রমজান এসময় দৌড়ে পালিয়ে যায়। অসুস্থ কন্যাশিশুকে সুনামগঞ্জ সদর হাপসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষিতার পিতা বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মামলা করেছেন।
থানার ওসি মো. মকবুল হোসেন মোল্লা বলেন, ‘এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে’। সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম জানান, শুক্রবার ঐ কন্যাশিশুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।