ছাত্রদল নেতা মেরাজ-জামাল এক দিনের রিমান্ডে

meraj-jamal_chhatrodolসুরমা টাইমস ডেস্কঃ ছাতকের গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও সিলেট জেলা ছাত্রদল নেতা জিল্লু হত্যা মামলায় মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ ও জেলা ছাত্রদল নেতা জামাল আহমদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক শহীদুল করিম এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাহীন ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য- গত বছরের ২৭ জুন নগরীর পাঠানটুলায় দুর্বৃত্তদের হাতে খুন হন ছাত্রদল নেতা জিলৱুল হক জিলু। এই ঘটনায় ছাত্রদলের ২০ নেতাকর্মীকে আসামী করে থানায় মামলা দায়ের করেন জিলৱুর বড় ভাই আহমেদ হাসান মাহবুব। উক্ত মামলায় পর্যায়ক্রমে সকল আসামী কারাবরন করেন। গত ২৫ ফেব্র্বয়ারী বুধবার আদালতে আত্মসমর্পন করেন মামলার আসামী কাজী মেরাজ ও জামাল আহমদ। আদালত তাদেরকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। মঙ্গলবার দুজনের রিমান্ড শুনানী অনুষ্ঠিত হলে আদালত তাদের ১দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উলেৱখ্য যে, জিলৱু হত্যাকান্ডকে কেন্দ্র করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এই মামলার ৬ ছাত্রদল নেতাকে বহিস্কার করে। বহিস্কারাদেশ মাথায় নিয়েও রাজপথে সরব ছিলেন ছাত্রদল নেতা কাজী মেরাজ।