বিশ্বনাথে ডাকাতি : আহত ২ : ২ ডাকাত গ্রেফতার

ফাইল ফটো
ফাইল ফটো

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে এক বাড়িতে ডাকাতি সংঘঠিত হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের নোয়ারাই গ্রামের চমক আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের হামলায় প্রবাসীর দুই ছেলে আহত হন। তারা হলেন-আবুল হোসেন (৩২) ও আনোয়ার হোসেন (২৫)। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এছাড়া গতকাল বুধবার সকালে আটগ্রাম থেকে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ দুই ডাকাত কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন বিশ্বনাথ উপজেলার মদনপুর গ্রামের মৃত : আপ্তাব আলীর পুত্র কুখ্যাত ডাকাত আনোয়ার আলী ও তার সহযোগি ব্রাম্মণবাড়িয়া জেলার আখাউড়া গ্রামের চতুরা চান্দপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র আশিক আলী। তাদের বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
চমক আলীর স্ত্রী আজিনা বেগম সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত প্রায় দেড়টায় ১২/১৫ একদল ডাকাত বাড়িতে হানা দেয়। ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে দুই ছেলেকে দাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে আহত হয় তারা। এসময় ঘরে থাকা প্রায় সাড়ে ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ১৬ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ডাকাতদল লুঠ করে নিয়ে যায়।
থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। গতকাল বুধবার সকালে দুই ডাকাত কে গ্রেফতার করা হয়েছে।