ফেঞ্চুগঞ্জে অবসরপ্রাপ্ত শিকের বিদায় সংবর্ধনা

Fenchugonj Photo (1) -24-02-15ফেঞ্চুগঞ্জ উপজেলার লামাগঙ্গাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক মনোরঞ্জন চন্দের চাকুরী থেকে অবসরজনিত বিদায় উপলে এলাকাবাসী এবং বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের উদ্যোগে গত সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি জয়নাল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিা অফিসার মো: শফিক উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক সমিতির ফেঞ্চুগঞ্জ উপজেলার সভাপতি মো: জিয়াউল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: মনসুর আলী, প্রবীণ শিক কৃষ্ণ চন্দ্র দেব ও এলাকার বিশিষ্ট ব্যক্তি মো: লুৎফুর রহমান।
এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন মো: আব্দুল বারী, মো: মানিক মিয়া, মো: আব্দুল মান্নান, মো: মজনু মিয়া, মো: জিতু মিয়া, মো: ইসমাইল আলী, মো: হেলাল মিয়া, মো: আব্দুল আলী, মো: আজির উদ্দিন ও মো: বাতির আলী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী মারজানা বেগম ও গীতা পাঠ করে ৫ম শ্রেণীর ছাত্রী তুলি রাণী বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের নবাগত প্রধান শিক লিপিকা রাণী দেব। বিদ্যালয়ের সহকারী শিক মিলন চন্দ্র দাস ও রেজাউল ইসলাম এর যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক বাবুল চন্দ্র দাস, বিদ্যালয়ের সহকারী শিক রন্টু কুমার বিশ্বাস, সহকারী শিকিা রুমা রাণী ভট্টাচার্য, সহকারী শিকিা অর্পিতা দাস ও সহকারী শিকিা হাসি রাণী দাস এবং বিদায়ী শিক মনোরঞ্জন কুমার চন্দ। অনুষ্ঠান শেষে বিদ্যালয় এলাকার যুব সমাজের উদ্যোগে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বিজ্ঞপ্তি