গোপন বৈঠককালে ৫ শিবির কর্মী আটক

Jamat-Shibir-Arrestফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ গোপন বৈঠককালে ৫ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত পৌনে ১১ টার দিকে উপজেলার নুরপুর নওয়াগাঁও শিবির নেতা এনাম মিয়ার বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- সিলেট নগরীর ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার বাসিন্দা কাওছার আহমেদের ছেলে আজিজুল ওরফে আরাফাত(২৫), ফেঞ্চুগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের মোস্তফা কামাল চৌধুরীর ছেলে আক্তার আহমদ চৌধুরী (৩০), একই গ্রামের ‍মৃত মকবুল হোসেন চৌধুরীর ছেলে রায়হান চৌধুরী (৩১), নুরপুর নওয়া গাওয়ের মৃত আব্দুল মালেকের ছেলে এনাম মিয়া (৩০) ও জকিগঞ্জের কামাল পুর গ্রামের তাহির আলীর ছেলে কামরুল ইসলাম সুমন (২৬)।
অভিযানে নেতৃত্বদানকারী ফেঞ্চুগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) সৈয়দ জহির আলী জানান- গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন নুরপুর নওয়াগাও এলাকায় শিবির নেতা এনামের বাড়িতে শিবিরের বৈঠক চলছে। এরপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
তিনি বলেন- অভিযানকালে ৭/৮ জনকে বাইরে পাহারা দিতে দেখা গেছে। এসময় ৫ জনকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। ফেঞ্চুগঞ্জ থানার ওসি নন্দন কান্দি ধর জানান- আটকৃতরা সকলে শিবির কর্মী। তবে তাৎক্ষনিক তাদের পদ পদবী নিশ্চিত হওয়া যায়নি। আটককৃতদের ৫ জানুয়ারী উপজেলার মাইজগাঁওয়ে পুলিশ অ্যাসল্ট মামলায় তাদের গ্রেফতার দেখানো হবে বলে জানান তিনি।