সিলেটে ছাত্রদল নেতাকে বাসায় না পেয়ে ছোট ভাইকে গ্রেফতার

Forhadসুরমা টাইমস ডেস্কঃ সিলেট মহানগর ছাত্রদল নেতা ‘ফয়েজ আহমদকে গ্রেফতারের জন্য শুক্রবার রাতে কতোয়ালী থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ তার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায়। এসময় ফয়েজ আহমদকে না পেয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান ফাহমিদ টেলিকম থেকে তার কলেজ পড়ুয়া ছোট ভাই ফাহাদ আহমদকে গ্রেফতার করে পুলিশ। এর আগে বেশ কয়েক দিন থেকে পুলিশ ফয়েজের বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে একাধিক বার অভিযান চালায়।
উল্লেখ্য, ফাহাদ রাজনীতির সাথে সম্পৃক্ত নয়। সে সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজের একজন মেধাবী ছাত্র। তার নামে থানায় কোনো মামলা নেই।
এই গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, সাবেক সাংগঠনিক সম্পাদক ভিবি মাহবুবুল হক চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মুর্শেদ, সাবেক সমাজ সেবা সম্পাদক রেজাউল করিম নাচন, সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, ছাত্রদল নেতা অর্জণ ঘোষ, লোকমান আহমদ তালুকদার, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন পান্না। নেতৃবৃন্দ বলেন জনগনের টাকায় পরিচালিত পুলিশ অবৈধ হাসিনার বাকশালী এজেন্ডা বাস্তবায়নের হীন উদ্দেশ্যে এ ধরনের অপতৎপরতা অব্যাহত রাখলে জনরোষ থেকে রেহাই পাবেনা। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের স্মরণ রাখা উচিত “এই সরকারই শেষ সরকার নয়, আরো সরকার আসবে। সেই সময় এই সব কর্মকাণ্ডের জন্য তাদেরকে জবাবদিহি করতে হবে।”