ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ২০

Bus Accidentসুরমা টাইমস ডেস্কঃ ওসমানীনগরে বাসের চাকায় পিষ্ট হয়ে দুই পথচারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হন আরো অন্তত ২০ যাত্রী। শনিবার (০৭ ফ্রেবুয়ারি) বেলা সোয়া ১ টার দিকে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সিএনজি চালিত অটোরিকশাকে বাঁচাতে গিয়ে সিলেটগামী শ্যামলী পরিবহনের নিচে চাপা পড়ে দুই পথচারীর মৃত্যু হয়।
নিহতরা হলেন- উপজেলার নিজ বরুঙ্গা গ্রামের বাসিন্দা আজর আলী (৫০) ও একই উপজেলার ইছাখাই গ্রামের সায়েস্তা মিয়া (৩৮)। দুর্ঘটনায় আহত ১২ জনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিলেট ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক শহিদুর রহমান ঘটনাস্থল থেকে জানান, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী (ঢাকা মেট্টো-১৪-৬২৫০ একটি বাসা ঘটনাস্থলে আসামাত্র সিএনজি চালিত অটোরিকশার (মৌলভীবাজার থ-১১-৪২৮৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষের আশঙ্কায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা দেয়।
এসময় রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় আজর আলী ও সায়েস্তা মিয়া বাসের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে অন্তত ২০ জন বাসযাত্রী আহত হন।
খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এসময় দমকল বাহিনীর ৫টি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয় বলে জানিয়েছেন ফায়ার উপ-পরিচালক শহিদুল রহমান।
সিলেট ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরসালিন ঘটনাস্থল থেকে দুই জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।