কমলগঞ্জের কৃতি সন্তান বিচারপতি এসকে সিনহাকে সম্বর্ধনা প্রদান করলো উপজেলাবাসী

kamalganj pic-2বিশ্বজিৎ রায়, মৌলভীবাজারঃ বাংলাদেশের ২১তম প্রধান বিচারপতি কমলগঞ্জের কৃতিসন্তান সুরেন্দ্র কুমার সিংহ(এসকে সিনহা) এর শপথ গ্রহনের পর প্রথম এলাকায় আগমন উপলে আজ শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জবাসী ও মনিপুরী জনগোষ্টির লোকজন তাকে উষ্ণ অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন।

সকাল ১০ টা ৩০ মিনিটে মৌলভীবাজার সার্কিট হাউস থেকে গাড়ীযোগে কমলগঞ্জ উপজেলা চৌমুহনায় আসলে সেখানে উপজেলাবাসীর পে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুমিন তরফদার, কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আনোয়ার হোসেন, এডঃ আজাদুর রহমান, যুবলীগ নেতা মোশাহিদ আলী, এডঃ সানোয়ার হোসেন অন্যান্যরা তাকে ফুল দিয়ে বরন করেন। এ সময় প্রধান বিচারপতি এসকে সিনহা গাড়ী থেকে নেমে পায়ে হেটে রাস্তার দুইপার্শ্বে সারিবদ্ধভাবে দাড়ানো জনতার উদ্দ্যেশে হাত নাড়িয়ে জবাব দেন।
পরে সেখান থেকে তিনি নিজ বাড়ি তিলকপুরের রানীরবাজার মনিপুরী পল্লীতে পৌছালে গ্রামের প্রবেশপথে মনিপুরী সম্প্রদায়ের শত শত নারী- পুরুষ তাকে ফুলেল শুভেচ্ছা ও অর্ভ্যথনা জানান।
এর পর দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ে মাঠে ধমীয় অনুষ্টান নামসংর্কীতন উপভোগ করার পর তিলকপুরে একটি শশ্মান ঘাটের আনুষ্টানিক উদ্ভোধন করেন। তিনি তার বাবার স্মরণে নিমির্ত বিভিন্ন জনসেবামুলক প্রতিষ্টান পরির্দশন করেন। মনিপুরী সম্প্রদায়ের মেয়েদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্টান দেখেন।
বিকাল তিনটায় দয়াময় উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে তাকে সম্বর্ধনা প্রদান করা হয়। মনিপুরী সম্প্রদায়ের আয়োজিত এই বিশাল সংবর্ধনা অনুষ্টানে জেলা ও উপজেলা প্রশাসনের কর্তাব্যাক্তি, জনপ্রতিনিধি, সাংবাদিক, সাহিত্যিক সহ বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার লোক উপস্থিত ছিলেন।