দক্ষিণ সুরমায় ফেন্সিডিলসহ আটক ১

fancedil_atok.sylhetmediaফাহাদ মারুফ: দক্ষিণ সুরমা কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে ২৫ বোতল ফেন্সিডিলসহ ১ ব্যক্তিকে আটক করেছে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত হলো জকিগঞ্জ থানা পাঠান চর গ্রামের সমছু মিয়ার পুত্র জালাল উদ্দিন (৪৫)।

ফেন্সিডিল আটকের এব্যাপারে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আরশাফুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিতে বাস টার্মিনাল এলাকায় সাদা পোশাকে অবস্থান নেয় পুলিশ। কিছুক্ষন পর একটি কাপড়ের ব্যাগ নিয়ে বাস থেকে নামে জালাল উদ্দিন। তার ব্যাগ তাল্লাশি করে ২৫ বোতল ফেন্সিডিল উদ্বার করেন তারা। পরে জিঞ্জাসাবাদে সে জানায় এগুলো সে বিক্রি করার জন্য সিলেটে নিয়ে আসে।

তিনি আরও জানান , জকিগঞ্জ থেকে একটি কাপড়ের ব্যাগে করে জালাল উদ্দিন ফেন্সিডিল নিয়ে সিলেট আসে। সে এই ফেন্সিডিল গুলো টার্মিনাল এলাকায় থেকে গোয়ালা বাজার যাবার জন্য অন্য একটি বাসে উঠার সময় পুলিশ তাকে হাতে নাতে আটক করে। এইগুলো নিয়ে সে গোয়ালা বাজার যাচ্ছিল। এব্যাপারে আকৃতদের বিরোদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।