বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

জ্ঞান অর্জনের পাশাপাশি শরীর ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার প্রয়োজন
———কর্ণেল মোঃ জামাল মাহমুদ সিদ্দিক, পিএসসি

DSC_0889 copyপ্রধান অতিথির বক্তব্যে বিজিবি সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কর্ণেল মোঃ জামাল মাহমুদ সিদ্দিক পিএসসি বলেছেন, জ্ঞান অর্জনের পাশাপাশি শরীর ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার প্রয়োজন। খেলায় জয় পরাজয় থাকবেই। আজ যারা বিজয়ী হতে পারনি আগামীতে তারা বিজয়ী হবে। বিজয়ী হওয়াটাই বড় কথা নয়, অংশ গ্রহণ করাটাই বড়। স্কুল ভিত্তিক খেলাধুলা থেকে আমাদের খেলোয়াড় তৈরী হয়। আর সেই খেলোয়াড়ের মাধ্যমে স্কুলের পরিচিতি ঘটে দেশে-বিদেশে। তাই শুধু লেখাপাড়া করলেই চলবে না শরীরকে সুস্থ রাখার জন্য খেলাধুলাও করতে হবে।

DSC_0899 copyতিনি গতকাল বুধবার বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এর আগে সকাল ৯টায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করেন উদ্বাধনী অনুষ্ঠানের প্রধান অতিথি গভর্ণিং বডির উপদেষ্ঠা সদস্য ও ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সিলেট এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আলম চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ফয়জুল হক।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন, গভর্ণিং বডির উপদেষ্ঠা সদস্য ও ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সিলেট এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আলম চৌধুরী, সেক্টর কমান্ডার মহোদয়ের পতœী উম্মে সায়রা, ৪১ বিজিবি সিলেটের অধিনায়ক এর সহ ধর্মিনী মিসেস সাদিয়া আলম।
খেলা পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মোঃ হাসান আল শামছুজ্জামান, মোঃ আরজান আলী, সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল আহাদ, কলেজ শাখার কো-অর্ডিনেটর তানজিনা নবী চৌধুরী, সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদার, স্বপন কান্তি শর্মা, প্রভাষক মৌমিতা রায়, সহকারী শিক্ষিকা সুমা দত্ত ও মৌরি চক্রবর্তী প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপদেষ্ঠা সদস্য হাজী মোঃ ছিদ্দেক আলী তালুকদার, মোঃ আবু তাহের। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক মাওলানা ফরিদ আহমেদ। বিজ্ঞপ্তি