ছাত্রদল নেতা জাহেদসহ ২০ দলীয় জোটের ১৪ নেতাকর্মী আটক

Sylhet Arrest 03-02-2015সুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২০ দলীয় জোটের ১৪ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মিছিল ও নাশকতার প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয় বলে পুলিশ সূত্র জানিয়েছে। মঙ্গলবার ভোর থেকে বেলা ২টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ২টার দিকে সিলেট নগরীর জিন্দাবাজারে জেলা ও মহানগর বিএনপির প্রস্তুতিকালে আটক করা হয় মহানগর ছাত্রদল নেতা জাহেদ তালুকদারকে। জাহেদ তালুকদার চলমান অবরোধ ও হরতালে রাজপথে সক্রিয় থেকে প্রতিদিন মিছিল করছিলেন।
এছাড়া নগরীর জল্লারপাড় থেকে ৫ জন, কুমারপাড়া ঝর্ণারপাড় থেকে ৬ জন ও বন্দরবাজারস্থ আবু তুরাব জামে মসজিদের সামনে থেকে ২ জনকে আটক করা হয়।
আটককৃতদের মধ্যে রয়েছেন দেলোয়ার হোসেন দিনার, রুহেল হোসেন, রাজন আহমদ, হাকিম আকিব, মিনহাজ আবেদীন, রিফাত আলম, নূর ইসলাম, আহমদ সাদী, মাসুদ রানা, আহমেদ জিলু, আলী আব্বাস ও জাহেদ আহমদ তালুকদার।
এস. এম.পি মিডিয়া সমন্বয়ক মো. রহমত উল্লাহ জানান- সন্দেহভাজন কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আমরা দেখছি তারা নাশকতাকারী কি না। জিজ্ঞাসাবাদে নাশকতার সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।