সুনামগঞ্জে নারী খেকো ভন্ড কবিরাজ শ্রীঘরে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে নারীখেকো এক ভন্ড কবিরাজকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। কথিত ভন্ড কবিরাজের নাম জয়নাল আবেদীন। সে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা পুর্বপাড়া গ্রামের মাওলানা আইনুল হকের ছেলে।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার পাগলা পুর্বপাড়ার জয়নাল আবেদীন সাদা লুঙ্গী ও সাদা পাজ্ঞাবী পড়ে মুখে গত কয়েক বছর যাতব নিজেকে সর্বরোগের চিকিৎসক ও তদবীরকারী দাবি করে সিলেট, সুনামগঞ্জ, ছাতক, দোয়ারাবাজার, জগন্নাথপুর, দক্ষিণ সুনামগঞ্জ, দিরাই উপজেলার বিভিন্ন গ্রামের সহজ সরল মহিলাদের জ্বিন পরির আছর, নাগের বাতাস, বন্দ্যা মহিলাদের তদবীরের মাধ্যমে গর্ভে সন্তান ধারণের ক্ষমতা প্রদান, তাবিজ কবজ ঝাঁড় ফুঁক চালান ও সহ নানা ভাবে কবিরাজির কথা বলে মোটা অংকের টাকা পয়সা হাতিয়ে নিত। এভাবে বিভিন্ন সময় প্ররোচনার মাধ্যমে বিভিন্ন এলাকার একাধিক মহিলার সাথে সে প্রতারণা বাণিজ্য করে আসছিলো। কবিরাজি ও তদবীরের কথা বলে উপজেলার পাথারিয়া ইউনিয়নের জাহানপুর গ্রামের এক গৃহবধুকে রবিবার রাতে কৌশলে ধর্ষণের অপচেষ্ঠা করে। পরে ঐ গৃহবধূর আর্ত চিৎকারে প্রতিবেশীরা এসে জয়নালকে আটক করে রাখে। খবর পেয়ে থানা পুলিশ তাকে আটক করে নিয়ে এসে পরদিন সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আল আমিন জানান, জয়নালের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।