সিলেটে পেট্রোলবোমায় আহতদের প্রধানমন্ত্রীর অনুদান

Kamran 26-01-2015সুরমা টাইমস ডেস্কঃ অবরোধ ও হরতালে বিএনপি ও জামায়াত-শিবিরের নিক্ষেপ করা পেট্রোলবোমা ও ককটেল বিস্ফোরনে সিলেটে আহতদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। সোমবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রোগীদের হাতে এই আর্থিক অনুদান তুলে দেয়া হয়।
বার্ন ইউনিটে চিকিৎসাধিন ৩ জনকে ১০ হাজার টাকা করে আর্থিক অনুদান তুলে দেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।
এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, পেট্রোল বোমা ও ককটেল বিস্ফোরণে আহতদের চিকিৎসা খরচ সরকার বহন করবে। তাদেরকে পুনর্বাসনেও সহযোগিতা করবে সরকার। সুস্থ হয়ে বাসায় যাওয়ার পর কর্মসংস্থান না হওয়া পর্যন্তও সরকার সহযোগিতার হাত প্রসারিত রাখবে বলে রোগীদের জানান তিনি।
আর্থিক অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন- ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. মো. আব্দুস সবুর মিয়া, উপ পরিচালক ডা. আব্দুস সালাম, ডা. আব্দুস সালেহ আহমদ চৌধুরী, ডা. ইফতেকুল ফাত্তাহ, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, ডা. হাসিবুর রহমান প্রমুখ।