সিলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপের টিকেট বিক্রি শুরু (ভিডিও)

ticket sale2সুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টিকেট বিক্রি শুরু হয়েছে। রবিবার সকাল থেকে সিলেট নগরীর এবি ব্যাংক দরগাগেইট শাখা ও এনআরবি ব্যাংক চৌহাট্টা (মানরু শপিং সিটি) শাখায় টিকেট বিক্রি শুরু হয়। সকাল থেকে ফুটবলপ্রেমীদের লাইনে দাঁড়িয়ে টিকেট সংগ্রহ করতে দেখা গেছে।
ticket saleআগামী ২৯ জানুয়ারি সিলেট জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের পর্দা উঠবে। উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকেল ৩টা থেকে। অনুষ্ঠান শেষে বিকেল ৫টায় উদ্বোধনী ম্যাচে স্বাগতিক বাংলাদেশ বল দখলের লড়াইয়ে নামবে মালয়েশিয়ার বিরুদ্ধে।
উদ্বোধনী ম্যাচসহ প্রথম পর্বের ৩টি ও একটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে। সিলেটের মাঠে ৩০ জানুয়ারি শুক্রবার সিঙ্গাপুর-থাইল্যান্ড ও ৩১ জানুয়ারি মালয়েশিয়া-শ্রীলঙ্কা মুখোমুখি হবে। ৫ ফেব্রুয়ারি প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে।
প্রথম পর্বের খেলার টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে সাধারণ গ্যালারি ৫০ টাকা ও ভিআইপি গ্যালারি ৮০ টাকা। সেমিফাইনালে সাধারণ গ্যালারি ৮০ টাকা ও ভিআইপি গ্যালারির টিকেট মূল্য ১৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।