বিশ্বনাথ উপজেলা শিবির সভাপতি জহির গ্রেফতার

jahirবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলা ছাত্রশিবিরের সভাপতি জহির উদ্দিনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাকে উপজেলার নতুন বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন জানান, ধৃত শিবির সভাপতি জহিরের বিরুদ্ধে পুলিশ এসল্ট দ্রুত বিচার আইনেরসহ মোট ৫ টি মামলা রয়েছে।
পুলিশের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়- বৃহস্পতিবার রা ১১ টায় বিশ্বনাথ থানাধীন সিলেট-সুনামগঞ্জ সড়কে লামাকাজী ইউনিয়নের সাহাপুর ব্রীজের উপর একটি ট্রাকে নিক্ষিপ্ত পেট্রোল বোমা হামলার ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেনের নেতৃত্বে একটি বিশেষ টিম শিবির ক্যাডার খ্যাত উক্ত জহির উদ্দিন (২৫) শুক্রবার দুপুরে বিশ্বনাথ উপজেলার নতুন বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
তার বিরুদ্ধে বিশ্বনাথ থানার মামলা নং ১৭ তারিখ-১৮/০২/২০১৩খ্রিঃ ধারা-১৪৩,৩২৩,৩৩৩,৩৫৩ পেনাল কোড,
২)বিশ্বনাথ থানার মামলা নং ১২ তারিখ-২০/০৩/২০১৩খ্রিঃ ধারা-১৪৭,১৪৮,১৪৯,১৮৬,৩৩২,৩৩৩,৩৪১,৩৫৩,৩০৭,৩০২ পেনাল কোড,
৩) বিশ্বনাথ থানার মামলা নং ১১ তারিখ-২০/০৩/২০১৩খ্রিঃ ধারা-আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০৯ এর ৪ ও ৫,
৪) বিশ্বনাথ থানার মামলা নং ০২ তারিখ-১১/০১/২০১২খ্রিঃ ধারা-১৪৩,৩৩৩,৩৫৩,৩৪ পেনাল কোড ও
৫) বিশ্বনাথ থানার মামলা নং ০১ তারিখ-০২/০২/২০১২খ্রিঃ ধারা-আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০৯ এর ৪ এর তথ্য প্রমান রয়েছে। এর মধ্যে সে হত্যাসহ পুলিশ এসল্ট মামলা নং-১২ তারিখ-২০/০৩/২০১৩খ্রিঃ ধারা-১৪৭,১৪৮,১৪৯,১৮৬,৩৩২,৩৩৩,৩৪১, ৩৫৩,৩০৭,৩০২ পেনাল কোড এর গ্রেফতারী পরোয়ানা রয়েছে।