নগরীতে ছাত্রদল, শিবিরের হামলা : আটক ৯

sylhet 20-01-2015সুরমা টাইমস ডেস্কঃ বুধবারের হরতালের সমর্থনে সিলেট নগরীর বিভিন্ন স্থানে মিছিল ও ভাংচুরকালে ৯ জনকে গ্রেফতার করেছে এসএমপি পুলিশ। জানা যায়, নগরীর চৌহাট্টা ও বন্দরে পৃথকভাবে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করেছে ছাত্রদল ও ছাত্র শিবির। মঙ্গলবার বিকাল সোয়া সাড়ে ৫টার দিকে তারা এই হামলা ও ভাঙচুর চালায়।
মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর চৌহাট্টায় ছাত্রদল আচমকা ‘হরতাল হরতাল’ স্লোগান দিয়ে গাড়ি ভাঙচুর করা শুরু করে। এসময় ৩টি সিএনজি অটোরিক্সা তাদের ভাঙচুরের কবলে পড়ে। এসময় ইটের আঘাতে এক পথচারী আহত হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
একই সময় নগরী বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের সামনে শিবির একটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ৬টি গাড়ি ভাঙচুর করে। এসময় পুলিশ ধাওয়া দিয়ে ৬ জনকে আটক করে।
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জানান- শিবির sylhet 20-01-2015_2ককটেল ফুটিয়ে নাশকতা শুরু করলে পুলিশ ধাওয়া দিয়ে ৬ জনকে আটক করেছে।
এদিকে দর্শনদেউড়ি থেকে যুবদলের ৩ নেতাকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। মঙ্গলবার বিকালে অবরোধ ও সিলেটে ২০ দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে মহানগর বিএনপির ব্যানারে মিছিল বের করার প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন- শামীম আহমদ মজুমদার, সালাউদ্দিন আহমদ ও মঞ্জুর আহমদ মজনু।
বিমানবন্দর থানার সহকারি কমিশনার (এসি) মোল্লা শাহিনের নেতৃত্বে এসআই শফিকুল ইসলাম, এসআই ইয়াসিন আহমদ, এএসআই রিপন তাদেরকে আটক করেন।এ ব্যাপারে এসি মোল্লা শাহিন জানান, নাশকতার উদ্দেশ্যে আটককৃতরা জড়ো হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।