গণতন্ত্রকামী জনতার আন্দোলন দমানোর অপচেষ্টা সফল হবেনা

তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্রের প্রতিবাদ সভায় বক্তারা

News Pic02222 20-01-2015দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় ঐক্যজোটের নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে অবিলম্বে জাতীয় নির্বাচনের দাবীতে চলমান আন্দোলন, সংগ্রাম ও শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচীর মধ্যে ক্ষমতাসীন অপশক্তি কর্তৃক দেশব্যাপী পরিকল্পিত নাসকতা ও বর্বরতা চালিয়ে এবং রাষ্ট্রযন্ত্রের শক্তিকে অসাংবিধানিক উপায়ে অপব্যবহার করে গণতন্ত্রকামী জনতার আন্দোলন দমানোর অপচেষ্টা সফল হবেনা বলে সতর্ক করেছেন- তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্রের প্রতিবাদ সভায় বক্তারা। ক্ষমতাসীন শক্তি কর্তৃক দেশব্যাপী গণগ্রেপতারেরও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ প্রশাসনের কর্ণধারগণকে জনসাংঘর্ষিক বক্তব্য প্রদান থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন।
অদ্য ২০ জানুয়ারী, কাজির দেওরীস্থ সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় অস্থায়ী কার্যালয়ে ‘তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশ’ কর্তৃক আয়োজিত অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় নেতৃবৃন্দরা উপরোক্ত বক্তব্য দেন।
প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশ- এর মহাসচিব আলমগীর নূর, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গবেষণা কেন্দ্রের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি শাহ সরোয়ার হোসেন, দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, গবেষণা কেন্দ্রের চট্টগ্রাম মহানগর কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহ্জ্বা ইকবাল হোসেন, গবেষণা কেন্দ্রের চট্টগ্রাম জেলার আহবায়ক এড. আবদুস সালাম তালুকদার, সৌদি আরব বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন আনসারী, গবেষণা কেন্দ্রের চট্টগ্রাম জেলার সদস্য মোঃ শফিকুল ইসলাম শাহীন প্রমুখ। বিজ্ঞপ্তি