নারায়ণগঞ্জে বাসে আগুন, শিশুসহ দগ্ধ ১০

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় সমবায় মার্কেটের সামনে বঙ্গবন্ধু সড়কে রোববার রাত সোয়া ৯টায় বন্ধন পরিবহনের একটি বাস অভিনব কায়দায় আটকে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই বাসের চালক ও চিকিৎসক দম্পত্তিসহ অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থান আগুনে পুড়ে গেছে। দগ্ধদের মধ্যে চিকিৎসক দম্পত্তি ও আড়াইবছরের শিশু সন্তান রয়েছে।
বন্ধন বাসের চালক করিমউল্লাহ জানান, ঢাকা থেকে আসা বাসটি নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে যাওয়ার সময় সমবায় নিউ মার্কেটের সামনে ৫-৬ জন যুবক কাঠের মধ্যে তারকাঁটা মেরে চাকার নিচে ফেলে দেয়। বিষয়টি দেখে আমি বাস থামানোর পরেই ওইসব যুবকেরা বাসের গ্লাস ভাংচুর করতে থাকে। তাদের মধ্যে কয়েকজন যুবক বাসে উঠে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তের মধ্যে বাসটি আগুনে পুড়তে থাকে।
আগুন দেয়ার ঘটনায় চালক করিমউল্লাহসহ অন্তত ১০ জন আহত ও দগ্ধ হয়েছে। তাদের মধ্যে ৬ জনকে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।
তারা হলো, ডা. সাইফুল ইসলাম, তার স্ত্রী ডা. শারমিন সিদ্দিকী, আড়াইবছরের শিশু সাফিন, মিজানুর রহমান, ইমান আলী ও সোহাগ। এ ৬ জনের মধ্যে প্রথম তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসঅাই মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল থেকে আজিম গাজী নামের একজনকে আটক করেছে। সে নিজেকে গার্মেন্ট শ্রমিক পরিচয় দিলেও স্বপক্ষে কোনো কাগজপত্র দেখাতে পারেনি।