গনতন্ত্রের বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত জনতার টানা অবরোধ অব্যাহত থাকবে : নগর জামায়াত

অবরোধ চলাকালে সিলেট মহানগর জামায়াতের মিছিল-সমাবেশ

Sylhet City Jamat Photo- -18-01-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, গনতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে জনতার মুক্তিকামী জনতার অবরোধ চলছে, চলবেই। হামলা-মামলা, গ্রেফতার নির্যাতন মুক্তিকামী জনতার আন্দোলন দমিয়ে রাখতে পারবেনা। ২০ দলীয় জোট আহুত টানা অবরোধ সফলে দেশপ্রেমিক জনতা যেভাবে গর্জে উঠেছে পুর্নাঙ্গ বিজয় না হওয়া পর্যন্ত এই গর্জন বন্ধ হবেনা। ইতিহাস স্বাক্ষী পৃথিবীর সকল স্বৈরাচার ও বাকশালীদের পরিনতি কখনো ভাল হয়নি। গনতন্ত্র হত্যার দায়ে আওয়ামীলীকেও জনতার আদালতে জবাবদিহী করতে হবে। চলমান আন্দোলন নস্যাত করতে অবৈধ সরকারের হামলা-মামলা, গনগ্রেফতার ও পুলিশী তল্লাশীর নামে হয়রানী পাক বাহিঈার বর্বরতাকেও হার মানাচ্ছে। সময় থাকতে তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে ফ্যাসিস্ট সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় কারাগারে আটক সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ ২০ দলীয় জোটের সকল রাজবন্দীদের অবলিম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল রোববার ২০ দলীয় জোট কেন্দ্র আহুত  টানা অবরোধ চলাকালে নগরীর সুবিদবাজার এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত  সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াত নেতা মুফতি আলী হায়দার, মু. আজিজুল ইসলাম, ক্বারী আলাউদ্দিন, শফিকুল আলম মফিক, এডভোকেট আজিম উদ্দিন, ছাত্রশিবির নেতা  হাফিজ বদরুল ইসলাম ও সুলতান আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ গণতন্ত্র পুনরুদ্ধারের জাতীয় স্বার্থে ২০ দলীয় জোট আহুত টানা অবরোধ সফলে চলমান সহযোগিতা অব্যাহত রাখার জন্য পরিবহন মালিক, শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সর্বস্তরের সিলেটবাসীর প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি