সিলেট নগরীতে তৃণমূল ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

pic- chatrodolবৃহস্পতিবার হরতাল চলাকালে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট তৃণমূল ছাত্রদল। কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ভিপি মাহবুবুল হক চৌধুরীর নেতৃত্বে সকাল ৯টায় লামাবাজার পয়েন্ট থেকে শুরু হয়ে মিছিলটি গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে রিকাবীবাজার পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে মাহবুবুল হক চৌধুরী বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ দেশে বাকশালী শাসন কায়েম করেছে। ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আটক করছে, করছে হয়রানি। পুলিশকে ব্যবহার করছে দলীয় ক্যাডারের মতো। দেউলিয়া এ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রেখেছে এবং আগামীদিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করেছে দেশদ্রোহী মামলা। কিন্তু আওয়ামী লীগ ও তার দুসররা এ দুঃশাসনের মাধ্যমে যে দিবাস্বপ্ন দেখছে তা কখনো পূর্ণ হবে না। দেশপ্রেমী জনতা সরকারের অনাচারে অতিষ্ট হয়ে পড়েছে। চলমান সরকার বিরোধী আন্দোলনে দেশ উত্তাল হয়ে উঠেছে। এ আন্দোলনের চূড়ান্ত বিজয় পাওয়ার আগ পর্যন্ত নেতাকর্মীদের রাজপথে থাকাতে হবে।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন মদন মোহন কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খান, ক্রীড়া সম্পাদক সুহেল রানা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আকাব আহমদ, আব্দুল আহাদ সুমন, দিলদার হোসেন শামীম, আনহার খান রাজু, আব্দুস সুবহান আজাদ, মাহবুবুল আলম সৌরভ, কামরুজ্জামান রুমন, শাহীন খান, কাওছার আহমদ, বেলাল আহমেদ, মুহিবুর রহমান, এনামুল হক, সজল দাস, তাজুল ইসলাম, সৌরভ সেন, সুহাগ, ইব্রাহীম, মিলন, আসলাম, রাহুল, সফিউর, রাজু প্রমুখ। বিজ্ঞপ্তি