ছাত্রদলের মিছিল, আগুন ও ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে হরতাল শুরু

sylhet 11-01-2015সুরমা টাইমস ডেস্কঃ ছাত্রদলের মিছিল, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের মধ্যে দিয়ে সিলেটে শুরু হয়েছে বিএনপি ডাকা সকাল-সন্ধ্যা হরতাল। বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী গ্রেপ্তার ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে রবিবার ভোর ৬টা থেকে এ হরতাল শুরু হয়েছে। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।
রবিবার সকাল ৮টায় নগরীর কুমারপাড়ায় এলাকার কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে সিলেট জেলা ছাত্রদল নেতা লিটন আহমদের নেতৃত্বে একটি ঝটিকা মিছিল বের করে। মিছিলে উপস্থিত ছিলেন- সামাদ আহমদ, নাহিয়ান সাকির চৌধুরী রকি, নাহিদ আহমদ মন্টি, রোমান আহমদ রাজু, জাবেদুর রহমান জাবেদ, রুবেল আহমদ, রিয়াজ আহমদ ও আবির আহমদ।
পরে মিছিলকারীরা রাস্তায় পেট্রোল জ্বালিয়ে সড়ক অবরোধ করে। এছাড়াও একই স্থানে ৮-১০ টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পুরো এলাকা ধোয়াচ্ছুন্ন হয়ে যায়। এদিকে, সকাল সাড়ে ৮টার দিকে নগরীর শাহী ঈদগাহ এলাকায় দুটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করেছে ছাত্রদল নেতাকর্মীরা।
এদিকে, হরতালকে কেন্দ্র করে গতকাল রাত থেকেই সিলেট জুড়ে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা। যে কোন ধরনের নাশকতা ঠেকাতের পুলিশ সর্তক অবস্থায় আছেন।