সিলেটে পিকেটিং করতে গিয়ে শিবিরকর্মী নিহত

shibirসুরমা টাইমস ডেস্কঃ সিলেটে পিকেটিং করতে গিয়ে প্রাণ হারালো শরিফুল ইসলাম শরিফ (২৫) নামে এক শিবিরকর্মী। শনিবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। জানা যায়, নিহত শরিফুল সিলেট সদর উপজেলার টুকেরবাজারের বলাউরা নয়ামসজিদ এলাকার বাসিন্দা। তার বাবার নাম মৃত আফতাব আলী।
প্রত্যক্ষদশীরা জানান, ঘটনার সময় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা সিলেট-সুনামগঞ্জ সড়কের টুকেরবাজার জাঙ্গাইল পয়েন্টে গাড়ি ভাঙচুর করছিল। এমন সময় দ্রুত গতির একটি মিনিট্রাক তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।
গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ওই যুবক মারা যায়। পরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। এদিকে, রাত দেড়টার দিকে স্থানীয়রা ঘটনাটি এসএমপির জালালাবাদ থানা পুলিশকে অবহিত করেন।
রাত সোয়া ২টার দিকে মহানগরীর জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শরিফুল ইসলাম সম্প্রতি শাবিপ্রবি থেকে মাস্টার্স সম্পন্ন করেছে। শিবির সমর্থিত ওই যুবক ভাংচুরে লিপ্ত ছিল।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, জামায়াত-শিবিরের হয়ে গাড়ি ভাঙচুরের সময় একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে ওই যুবক মাথায় গুরুতর আঘাত পায়। এছাড়া তার ডান পা ভেঙে যায়। হাসপাতাল নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।