রেজিস্ট্রারী অফিসের সামনে দলিল লেখকদের ৩ ঘন্টা অবস্থান কর্মসূচি

অবৈধ পরিপত্র জারি ও দুর্নীতির প্রতিবাদ

sylhet-1অবৈধ পরিপত্র প্রত্যাহার ও সিলেট জেলা রেজিস্ট্রারের দুর্নীতির প্রতিবাদে সিলেটের রেজিস্ট্রারী অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে সিলেট সদর দলিল লেখক সমিতির নেতারা। গতকাল সোমবার সকাল ১০ টা থেকে বেলা ১ টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তারা বলেন, সিলেট জেলা দলিল লেখক সমিতির আহবানে ১৩ উপজেলা দলিল লেখক সমিতির নেতারা জেলা রেজিস্ট্রারের জারি করা অবৈধ পরিপত্র ও দুর্নীতির বিরুদ্ধে ফুসে উঠেছে। তারা বলেন, পরিপত্র বাতিল না করলে জেলা রেজিস্ট্রারের পদত্যাগ দাবিতে এক দফা আন্দোলন শুরু করা হবে।

সিলেট সদর দলিল লেখক সমিতির সভাপতি হাজী মাহমুদ আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মইনুল ইসলাম খান সায়েকের পরিচালনায় অবস্থান কর্মসূচিতে শতাধিক দলিল লেখক অংশ নেন। এ সময় সদর দলিল লেখক সমিতির সভাপতি হাজী মাহমুদ আলী বলেন, দলিল লেখকরা কখনও অন্যায়ের আশ্রয় নেন না। অবৈধ পরিপত্র জারির মাধ্যমে দলিল লেখকদের আন্দোলনে ঠেলে দেওয়া হচ্ছে বলে জানান তিনি।
সমাবেশে বক্তব্য রাখেন, দলিল লেখক সমিতির নেতা মো. সুলতান মিয়া, রফিকুজ্জামান, কুতুব উদ্দিন, মহিবুর রহমান জিলু, ফয়সল আহমদ, এম ইকবাল হোসেন, অলিউর রহমান, আব্দুল রহমান (১), শেখ লুকমান মিয়া, সুধাংশু মোহন পালন, মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, মাসুদ আহমদ কবির, অজিত কুমার দাশ, দিলোয়ার হোসেন (২), আব্দুল হান্নান খোকন. শামসুল ইসলাম আনা, আব্দুল আহাদ (২), আব্দুর রহিম (২), মাহবুবুর রহমান এরশাদ, আবুল হাসনাত, শাহীন আহমদ, সাদেক আহমদ, রাশেদুজ্জামান রাশেদ, জাহাঙ্গীর হোসেন মান্না, ইকবাল আহমদ ইমন, জিল্লুর রহমান, আব্দুল মান্নান, মিসবাহ উদ্দিন (১), মো. আব্দুর রাজ্জাক, মিসবাহ উদ্দিন (২) ও শামসুল ইসলাম স্বপন প্রমুখ।  বিজ্ঞপ্তি