প্রফেসর আব্দুল মতিন আর নেই : সোমবার বাদ আসর জানাযা

Prof Abdul Motinসিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, আল-হিকমা এসোসিয়েটস্ প্রাইভেট লিঃ এর চেয়ারম্যান, সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও সিলেট এম.সি কলেজের রসায়ন বিভাগের সাবেক বিভাগীয় প্রধান বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল মতিন আর নেই। তিনি ২৮শে ডিসেম্বর রোববার ভোর ৬:১৫ মিনিটের সময় স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না ……… রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তাঁহার মৃত্যুতে এলাকাসহ বিভিন্ন স্থানে শোকের ছায়া নেমে আসে।
এদিকে তাহার মৃত্যুতে সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ কুমারপাড়া ক্যাম্পাসে কলেজের পরিচালনা পর্ষদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় তাহার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। আগামীকাল ২৯ ডিসেম্বর সোমবার বাদ আসর, শাহী ঈদগাহ ময়দানে তাহার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, প্রফেসর আব্দুল মতিন ১৯৭০ সালে বরিশাল বি.এম কলেজে লেকচারার হিসেবে যোগদানের মাধ্যমে তাঁর কর্ম জীবন শুরু করেন। জীবনের দীর্ঘ পরিক্রমায় তিনি বাংলাদেশের বিভিন্ন সরকারী কলেজে সুনাম এবং দক্ষতার সহিত দায়িত্ব পালন করেন। প্রতিষ্ঠালগ্ন থেকেই সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন। বিজ্ঞপ্তি